Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আত্মঘাতী হামলায় কলকাতা বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি ফোন লালবাজারে

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৭ সেপ্টেম্বর : মানববোমা দিয়ে কলকাতা বিমানবন্দর উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি ফোন কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারে। মঙ্গলবার রাত ১টা ১৫ মিনিট নাগাদ লালবাজারে ফোন করে এই হুমকি দেওয়া হয়। একটি পুরুষকণ্ঠ ফোনে হুমকি দিয়েছে বলে জানা গিয়েছে।

আত্মঘাতী হামলায় কলকাতা বিমানবন্দর ওড়ানোর হুমকি ফোন লালবাজারে

ঘটনা জানার পরই সঙ্গে সঙ্গে কলকাতা বিমানবন্দরে খবর দেওয়া হয়। যোগাযোগ করা হয় বিমানবন্দর থানাতেও। রাতেই পুলিশ ও সেনা গিয়ে কলকাতা বিমানবন্দর ঘিরে ফেলে। রাতভর চলে চিরুনি তল্লাশি। যদিও কিছুই এখনও পর্যন্ত চোখে পড়েনি।

যদিও তা সত্ত্বেও নিরাপত্তার কোনও ফাঁক রাখা হয়নি। বিমানবন্দরের আনাচে-কানাচে এদিন সকালেও চলছে জোর তল্লাশি এবং রয়েছে অতন্দ্র প্রহরা। সেনা জওয়ানেরা বিমানবন্দরের বাথরুম, ডাস্টবিন, স্টোররুম, রেস্টরুম থেকে শুরু করে সমস্ত জায়গা বোমা খোঁজার যন্ত্র দিয়ে তল্লাশি করছেন। বিমানবন্দরে আগত সমস্ত যাত্রীদের ব্যাগ ও অন্যান্য জিনিসও তল্লাশি করে দেখা হচ্ছে।

বাইরে থেকে আগত কোনও গাড়িকেই বিমানবন্দরের গেটের সামনে বেশিক্ষণ দাঁড়াতে দেওয়া হচ্ছে না। ঢোকার মুখে গেট তৈরি করে একদফা তল্লাশি চালানোর পরই গাড়িগুলিকে ভিতরে ঢোকানো হচ্ছে। বেশ কয়েকটি স্তরে নিরাপত্তাকে সাজিয়ে ফেলা হয়েছে।

এদিকে যে নম্বরটি থেকে মঙ্গলবার রাতে ফোন করে হুমকি দেওয়া হয়েছিল, সেই নম্বরটির খোঁজে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা। সত্যিই কোনও সন্ত্রাস হামলা চালাতে ফোন করে হুমকি দেওয়া হয়েছে নাকি নিছক মজার ছলে হুমকি ফোন এসেছে তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

English summary
Threat call in Lalbazar police head quarter to blow up Kolktata Airport
Please Wait while comments are loading...