Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিল নিয়ে টানাপোড়েনে মৃত্যু নয়, সাফাই অ্যাপোলোর, রিপোর্ট তলব স্বাস্থ্য দফতরের

Subscribe to Oneindia News

কলকাতা, ২৪ ফেব্রুয়ারি : বিল নিয়ে টানাপোড়েনের মাঝে মৃত্যু হয়েছে, এই অভিযোগ সত্য নয় বলে সাফাই দিল অ্যাপোলো কর্তৃপক্ষ। কেননা এসএসকেএমে ভর্তির আগে পর্যন্ত যেমন অ্যাপোলের তত্ত্ববধানে ছিল ডানকুনির বাসিন্দা পথ দুর্ঘটনায় গুরুতর আহত সঞ্জয় রায়, তেমনই এসএসকেএমে গিয়েও তারা অক্সিজেন দেয় ওই রোগীকে। আর চিকিৎসার সঙ্গে বিল পেমেন্টের কোনও সম্পর্ক নেই।[অ্যাপোলো কর্তৃপক্ষকে চরম হুঁশিয়ারি মদন মিত্রের, টাকা ফেরত না দিলে হাসপাতাল বন্ধ করে দেওয়া হবে]

অ্যাপোলো কর্তৃপক্ষ শুক্রবার সাংবাদিক সম্মেলন করে সাফাই দিল, খুব ক্রিটিক্যাল সিচুয়েশনে সঞ্জয় রায়কে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। অপ্রয়োজনে নয়, চিকিৎসার প্রয়োজনেই তাঁর সিটি স্ক্যান হয়েছিল ও ভেন্টিলেশনে রাখা হয়েছিল। সাময়িকভাবে তাঁকে ভেন্টিলেশনে রাখা হবে বলে দীর্ঘক্ষণ রেখে দেওয়া হয় বলে যে অভিযোগ উঠেছে, তাও খণ্ডন করে অ্যাপোলো কর্তৃপক্ষ জানায়, তাঁকে ভেন্টিলেশনে রাখার প্রয়োজন ছিল।

বিল নিয়ে টানাপোড়েনে মৃত্যু নয়, সাফাই অ্যাপোলোর, রিপোর্ট তলব স্বাস্থ্য দফতরের

এছাড়াও সিওও জয় বসুর দাবি, তাঁরা বিকল্প হিসেবে কোনও কিছুই চাননি। আর রোগীকে ছাড়তে এতটুকু দেরিও করেননি। সঞ্জয় রায়ের পরিবারের তরফে জানানো হয়েছিল, অত টাকা তাদের নেই। আধুনিক চিকিৎসার জন্য বিল সাত লক্ষ ছাড়ায়। রোগীর পরিবারের পক্ষ থেকে ৪ লক্ষ ৩৩ হাজার টাকা পেমেন্ট করা হয়। স্ব-ইচ্ছায় তারা চেক ও ফিক্সড ডিপোজিটের সার্টিফিকেট দিয়ে যায়। আমরা কিছুই দাবি করিনি।
এরপরই তিনি জানান, আমরা এক গুরুত্বপূর্ণ ব্যক্তির ফোন পেয়েছি। আমাদের সিইও তাঁর সঙ্গে কথা বলেছেন। মানবিকতার খাতিরেই তাই আমরা সব টাকা ফেরত দেব।

এদিকে অ্যাপোলো হাসপাতালের কাছে সঞ্জয় রায়ের চিকিৎসা সংক্রান্ত রিপোর্ট তলব করছে স্বাস্থ্য দফতর। রিপোর্ট খতিয়ে দেখা হবে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে। যদি প্রমাণিত হয় চিকিৎসা গাফিলতির কারণে ওই রোগীর মৃত্যু হয়েছে, তবে ওই হাসাপাতালের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

English summary
The patient did not die due to tension over the bill, Apollo cleared that. Health department wanted report of Sanjay Roy.
Please Wait while comments are loading...