Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্যে হিংসা বাতাবরণ, শান্তি ফেরাতে গান্ধীজির অহিংসার বার্তাই একমাত্র পথ : রাজ্যপাল

Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ জানুয়ারি : রাজ্য তথা দেশজুড়ে হিংসার করাল ছায়া গ্রাস করেছে। সেই হিংসা কাটাতে অহিংসার বাতাবরণ তৈরি করা উচিত বলে মন্তব্য করলেন রাজ্যপাল। মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে সোমবার অহিংসার বাণী শোনালেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। তিনি বললেন, রাজ্যকে বাঁচাতে এখন সবথেকে বেশি করে গান্ধীকে অনুসরণ করা উচিত।

এদিন মেয়ো রোডে গান্ধী মূর্তিতে শ্রদ্ধাজ্ঞাপন করতে আসেন রাজ্যপাল। অনুষ্ঠান থেকে বেরিয়ে রাজ্যপাল বলেন, মহাত্মা গান্ধী যে অহিংসার বার্তা দিয়ে গিয়েছিলেন আপামর দেশবাসীর উদ্দেশে, তা আজকের দিনে বিশেষ তাৎপর্যপূর্ণ। শুধু রাজ্য নয়, দেশের বিভিন্ন এলাকাতেই গ্রাস করেছে হিংসা। তা মোকাবিলায় গান্ধীজির বার্তাই পথ দেখাতে পারে। এই মুহূর্তে তা গভীরভাবে মেনে চলা উচিত।

রাজ্যে হিংসা বাতাবরণ, শান্তি ফেরাতে গান্ধীজির অহিংসার বার্তাই একমাত্র পথ : রাজ্যপাল

এদিন গান্ধীজির প্রয়াণ দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ও সাংসদ ইদ্রিশ আলিও। এই অনুষ্ঠানে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুব্রতবাবু বলেন, ভাঙড়ে এখন শান্তির পরিবেশ বিরাজ করছে। পরিস্থিতি একেবারেই স্বাভাবিক। এখন আর আলোচনারও কোনও দরকার নেই। সবকিছুই ঠিকঠাক আছে। ওখানকার মানুষকে ভুল বুঝিয়ে গন্ডগোল সৃষ্টি করা হয়েছিল। এখন তাঁরা কোনটা ঠিক বুঝতে পেরেছেন।

English summary
Ambience of violence is continued in state, The only way to bring peace is Gandhi's message of non-violence. Governor said this on death anniversary of Mahatma.
Please Wait while comments are loading...