Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বৃষ্টিতে শহরের রাস্তায় বিদ্যুৎপৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু, কাঠগড়ায় সরকারি অব্যবস্থা

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৯ অগাস্ট : সোমবার বিকেলের পর থেকেই প্রবল বৃষ্টিতে বানভাসি কলকাতা সহ পার্শ্ববর্তী এলাকা। বিশেষ করে দক্ষিণ কলকাতার অবস্থা বেশ শোচনীয়। শহরের বিভিন্ন এলাকায় ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের জেরে জলমগ্ন অবস্থা শহরের।

তার মাঝে এক কিশোরের বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যাওয়ার ঘটনায় সরকারি অব্যবস্থাকেই কাঠগড়ার তুলছে বিরোধীরা। মৃত কিশোরের নাম যশ বেঙ্গানি। সে ভবানীপুরের বাসিন্দা ছিল বলে জানা গিয়েছে।

বৃষ্টিতে শহরের রাস্তায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে কিশোরের মৃত্যু

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় প্রাইভেট টিউশন পড়ে ফিরছিল যশ নামে ওই কিশোর। গোটা এলাকা জলমগ্ন হয়ে ছিল। পিঠে ব্যাগ নিয়ে জল ঠেলে বাড়ি ফেরার পথে এলাকার রমেশ মিত্র রোডের ধারে লাগানো একটি ত্রিফলার গা থেকে বেরনো ইলেকট্রিকের তারে হাত লেগে যায় যশের।

খোলা তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে যায় কিশোর যশ। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পরে পুলিশ এসে দেহ নিয়ে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনায় ক্ষোভ রয়েছে এলাকায়।

প্রসঙ্গত, সোমবারের বৃষ্টিতে গোটা দক্ষিণ কলকাতা জলের তলায় চলে গিয়েছিল। উত্তর ও মধ্য কলকাতাও জলমগ্ন ছিল। পুরসভার তৎপরতায় জল কিছুটা নামলেও, এদিন ফের মাঝারি থেকে ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। ফলে ফের একবার কলকাতা বানভাসি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

English summary
Teen boy electrocuted and died while touched the light post in South Kolkata
Please Wait while comments are loading...