Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নবম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত গৃহশিক্ষক গ্রেফতার

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৮ নভেম্বর : নবম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল তারই গৃহশিক্ষকের বিরুদ্ধে। ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষক অনির্বাণ ধরকে। রবিবার সন্ধ্যায় সার্ভে পার্ক থানা এলাকায় এই ঘটনা ঘটে। ওই ছাত্রীকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে রবিবার রাতেই অভিযোগ জানানো হয় সার্ভে পার্ক থানায়। পুলিশ ঘটনার তদন্ত নেমে রাতেই ওই গৃহশিক্ষককে গ্রেফতার করে। গতকাল সন্ধেয় ওই ছাত্রীকে পড়ানোর অছিলায় নিজের বাড়িতে ডেকে পাঠান শিক্ষক অনির্বাণ ধর।
সেইমতো ছাত্রীটি শিক্ষকের বাড়িতে যায়।

নবম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত গৃহশিক্ষক গ্রেফতার

সেইসময় বাড়িতে একাই ছিলেন অনির্বাণ। ছাত্রীটিকে ফাঁকা বাড়িতে একা পেয়ে ওই শিক্ষক শ্লীলতাহানি করে বলে অভিযোগ। ঘটনার পরই মানসিকভাবে ভেঙে পড়েন ছাত্রীটি। কোনওরকমে বাড়ি ফিরেই কান্নায় ভেঙে পড়েন। অভিভাবকরা কী হয়েছে জানতে চাইলে, সমস্ত ঘটনা খুলে বলে ছাত্রীটি।

এই ঘটনায় হতভম্ব ছাত্রীটির পরিবার। কালবিলন্ব না করে রাতেই ওই গৃহশিক্ষককে উপযুক্ত শাস্তির দাবিতে থানায় অভিযোগ দায়ের করেন ছাত্রীটির বাবা। পুলিশ চটজলদি এই ঘটনায় ব্যবস্থা গ্রহণ করে। ধৃত শিক্ষককে মঙ্গলবার আদালতে তোলা হয়।

English summary
Teacher arrested for molesting a girl student at Kolkata
Please Wait while comments are loading...