Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আগুন নেভাতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু টিসিএসকর্মীর

Subscribe to Oneindia News

কলকাতা, ৩ এপ্রিল : অগ্নিকাণ্ড ভয়াবহ রূপ ধারণ করল একের পর এক গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে। আগুন নেভাতে গিয়ে মৃত্যু হল টিসিএস-এর নিরাপত্তা রক্ষীর। মৃত নিরাপত্তা রক্ষীর নাম জয়ন্ত মণ্ডল। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনার অশোকনগরে। সোমবার সকালে তাঁর মৃত্যু হয় কলকাতার হাসপাতালে।

রবিবার রাত ১টা নাগাদ ভায়াবহ আগুন লাগে নিউটাউনের টিসিএস গীতাঞ্জলির কাছে। সেই আগুন নেভাতে ছুটে যান টিসিএসের নিরাপত্তারক্ষী জয়ন্ত মণ্ডল। তিনি যখন আগুন নেভানোর কাজে ব্যস্ত, তখনই একটার পর একটা গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হতে শুরু করে।

আগুন নেভাতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু টিসিএসকর্মীর

সেই অবস্থার মধ্যে পড়ে গিয়ে সাঙ্ঘাতিক জখম হন তিনি। তাঁকে উদ্ধার করে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।

টিসিএস গীতাঞ্জলির কাছে কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। সেখানেই মজুত ছিল একাধিক গ্যাস সিলিন্ডার। সেই গ্যাস সিলিন্ডার ফেটে আগুন আরও তীব্র আকার নেয়। এরই মধ্যে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকল। দমকল কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। দমকলের তরফে পৃথক তদন্ত শুরু করা হয়েছে। কী কারণে এই আগুন তা খতিয়ে দেখছে পুলিশ ও দমকল। দোকানগুলি পুড়ে ছাই হয়ে গিয়েছে।

English summary
TCS security guard was died in the cylinder explosion to put out the fire
Please Wait while comments are loading...