Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন, বঙ্গ-জয়ের লক্ষ্যে রাজ্যে আসছেন অমিত শাহ

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ মার্চ : পাখির চোখ রাজ্যের পঞ্চায়েত নির্বাচন। এবার বঙ্গ-জয়ের লক্ষ্যে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আগামী এপ্রিলেই তিনি রাজ্যে পা দিয়ে বিজেপি-র সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধিতে পার্টি লাইন ঠিক করবেন। বার্তা দেবেন উত্তরপ্রদেশের পর পশ্চিমবঙ্গের ক্ষমতা দখলের। ২০২১-এ রাজ্য থেকে তৃণমূল সরকারকে সরাতে বিজেপি-র নিশানায় এখন পঞ্চায়েত নির্বাচন। রাজ্যের গ্রামীণ রাজ দখল করেই মমতা বন্দ্যোপাধ্যায়কে সেই বার্তা দিয়ে রাখতে চায় বিজেপি।

বুধবার রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানান, আগামীদিনে পশ্চিমবঙ্গেও পদ্মফুল ফুটবে। উত্তরপ্রদেশ জয়েই প্রমাণিত সেইদিন আর বেশি দূরে নয়। তার আগে রাজ্যের বিজেপির সাংগঠনিক ক্ষমতা বাড়াতে হবে। সেই লক্ষ্যেই বিজেপির সভাপতি অমিত শাহ রাজ্যে আসছেন। তিনি জেলা কমিটি, মণ্ডল ও রাজ্যের সাধারণ সম্পাদকদের নিয়ে বিশেষ বৈঠক করবেন। তাঁর ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানাবেন।

পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন, বঙ্গ-জয়ের লক্ষ্যে রাজ্যে আসছেন অমিত শাহ

আপাতত স্থির হয়েছে, অমিত শাহ রাজ্যে আসবেন ১৫ এপ্রিলের পর। শুধু কলকাতায় সাংগঠনিক বৈঠকই নয়ষ তিনি একাধিক সভাও করতে পারেন। তবে এই বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। তিনি রাজ্যে আসবেন, সাংগঠনিক বৈঠক করবেন, তা চূড়ান্ত।
উত্তরপ্রদেশের ঐতিহাসিক দয়ের পর বিজেপি-র রাজ্য নেতারা এখন স্বপ্নের রাজ্যে বাস করছেন। তাঁর বিশ্বাস করতে শুরু করেছেন, এবার বঙ্গ-জয় স্রেফ সময়ের অপেক্ষা। দেশের বৃহত্ত্ম দুই রাজ্য উত্তর প্রদেশ ও মদ্যপ্রদেশে ক্ষমতা কায়েম হয়েছে। এবার ক্ষমতায় বিস্তার করতে হবে তৃতীয় বৃহত্তম পশ্চিমবঙ্গে।

English summary
Target panchayet polls of West Bengal. Amit Shah is coming to Kolkata for organizational meeting.
Please Wait while comments are loading...