Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘দু’বছর চ্যালেঞ্জ হিসেবে নিন, দিল্লি থেকে ছুটি করে দিন বিজেপিকে’, বার্তা মমতার

Subscribe to Oneindia News

কলকাতা, ২১ এপ্রিল : 'রাজ্যে বাম বাংলা, রাম বাংলা চলছে। কখনই ধর্মের নামে জুলুমবাজির রাজনীতি বরদাস্ত করা হবে না। আগামী দু'বছর চ্যালেঞ্জ হিসেবে নিন, দিল্লি থেকে ছুটি করে দিন বিজেপিকে।' শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সাংগঠনিক নির্বাচন শেষে বিজেপিকে আক্রমণ করে দলীয় কর্মীদের উদ্দেশে এই বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কর্মীদের বলেন, আপনারা তৃণমূল স্তর পর্যন্ত যান, দেখবেন বিজেপি ভয় পেয়ে পালিয়ে গিয়েছে। সেইসঙ্গে বিজেপি-কে তাঁর হুঁশিয়ারি, তৃণমূলকে আঘাত করতে এলে প্রত্যাঘাতের জন্য তৈরি থাকুন।

মমতা বন্দ্যোপাধায় এদিন তৃণমূলের সর্বভারতীয় সভানেত্রী হিসেবে ফের নির্বাচিত হন। তারপরই দলের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, কোর্টে কেস দেবে, নিগ্রহ করবে। ঘাবড়ালে চলবে না। মাথা উঁচু করে শক্তভাবে চলুন। আমি ভয় পাই না হিম্মত নিয়ে কাজ করি। আপনারাও আগামী দিনে হিম্মত নিয়ে কাজ করে বিজেপিকে হটিয়ে দিন। এদিন তিনি ফের বলে বিজেপি হারানো অসম্ভব নয়, এ জন্য শুধু আঞ্চলিক দলগুলিকে এক হতে হবে।

‘দু’বছর চ্যালেঞ্জ হিসেবে নিন, দিল্লি থেকে ছুটি করে দিন বিজেপিকে’, বার্তা মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সুদীপ বন্দ্যোপাধ্যায় নোট বাতিল নিয়ে কথা বলেছেন বলে জেলে গিয়েছেন। তিনি বীরের মতো বের হবেন। সুদীপদার কোনও দোষ নেই। এমনকী মদন মিত্রকেও এদিন নির্দোষ বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে আক্রমণ করে মমতা বলেন, কে হিন্দু, কে মুসলিম তুমি ঠিক করে দেবে না। বিজেপি আমাদের বিরুদ্ধে কথা বলছে। কারণ মানুষ আমাদের পক্ষে। ওরা কতজনকে জেলে ভরবে। একদিন জেলের খেল খতম হয়ে যাবে।

তিনি বলেন, নিজের দলের কর্মী বলেই মনে করি। তৃণমূল মানুষের জন্য কাজ করে। সেই কারণে মানুষ বিজেপির কুৎসা-অপপ্রচারের জবাব দেবে। সেইসঙ্গ মমতা এদিন বলেন, পরেরবার ত্রিপুরায় জিতবে তৃণমূলই। বিজেপি ধর্মের নামে জুলুমবাজির রাজনীতি করছে। কিন্তু ধর্ম মানে তো শান্তি, অস্ত্র নিয়ে রাস্তায় কেন? কেন অস্ত্রের ঝনঝনানি? জুলুমবাজি বন্ধ করুন, তৃণমূলকে এভাবে শেষ করা যাবে না। তৃণমূলকে শেষ করতে চাইলে নিজেরাই শেষ হয়ে যাবেন।

English summary
Take two years as a challenge, lets goodbye to BJP': Mamata
Please Wait while comments are loading...