Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিমান-বন্দনায় তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষ, জল্পনা রাজনৈতিক মহলে

Subscribe to Oneindia News

কলকাতা, ৬ মার্চ : হঠাৎই বিমান-বন্দনা কুণাল ঘোষের মুখে। তা নিয়েই জোর জল্পনা শুরু রাজনৈতিক মহলে। কেন এতদিন পর হঠাৎ করে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর নাম নিলেন তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ? তা নিয়ে চর্চা চলছে। তবে এই চর্চায় ফের শিরোনামে উঠে এসেছেন সারদা কাণ্ডে অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য।

সারদা মামলায় জামিনে মুক্ত হওয়ার পর একপ্রকার ঘরবন্দি কুণাল ঘোষ। তৃণমূলের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। বরং বিজেপি তাঁকে বিএসএনএলের কমিটিতে আনতে চেয়ে মাঝে টোপ দিয়েছিল। সেই পদ নিতে অস্বীকার করেন কুণাল। আবার তাঁকে নিয়ে জল্পনা সিপিএম নেতা বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর প্রশংসা তাঁর মুখে শোনা যাওয়ায়।

বিমান-বন্দনায় তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষ, জল্পনা রাজনৈতিক মহলে

সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ লেখেন, বিমান বসু একজন শ্রদ্ধেয় নেতা। শুধু ভোটের ফলাফল দিয়ে তাঁকে বিচার করা যায় না। পার্টির জন্য নিবেদিত প্রাণ তিনি। তাঁর জীবনযাপনেই লুকিয়ে রয়েছে সেই ঐকান্তিকতা। কুণালবাবু এমনও উল্লেখ করেন, বিমানবাবু পার্টিকর্মীদের সঙ্গে একই টেবিলে বসে ছোট থালায় মুড়ি খেতেন। তিনি মধ্যাহ্নভোজও সারেন সাদামাটাভাবে। তাঁর জীবনধারা থেকে পার্টির নেতা-কর্মীদের শিক্ষা নেওয়া উচিত।

কুণাল ঘোষ আরও লেখেন, সোশ্যাল মিডিয়ায় কুৎসা করার আগে, তাঁর সম্বন্ধে দু'বার ভাবা উচিত। বিমান বসুর লাইফস্টাইল এমনই, যাঁকে নিয়ে সমালোচনা করা যায় না। তাঁর এহেন জীবনযাত্রার আড়ালে অন্য কিছু নেই। তিনি বিমানবাবুর সুস্থ জীবনও কামনা করেছেন।

English summary
Suspended Trinamool Congress MP Kunal Ghosh praised to LF chairman Biman Basu.
Please Wait while comments are loading...