Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কুয়াশার দাপট তো ছিলই, আরও দুর্ভোগ বাড়াল উত্তর প্রদেশের রেল দুর্ঘটনা, বাতিল বহু ট্রেন

Subscribe to Oneindia News

কলকাতা, ২৮ ডিসেম্বর : ঘন কুয়াশার দাপটে রেলযাত্রীদের দুর্ভোগ চলছিলই, এবার সেই দুর্ভোগকে আরও বাড়িয়ে তুলল বুধবার কাকভোরে উত্তর প্রদেশে কানপুরের কাছে শিয়ালদহ-আজমেঢ় এক্সপ্রেস বেলাইন হয়ে যাওয়ার ঘটনা। দুর্ভোগ বাড়িয়ে পূর্ব রেল বহু ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিল। অনেক ট্রেনই ছাড়া হচ্ছে দেরিতে আর অনেক ট্রেন চালানো হচ্ছে ঘুরপথে। দিনভর যাত্রীদের দুর্ভোগ চলল। এখনও এই দুর্ভোগ চলবে বলেই রেল যাত্রীদের আশঙ্কা।

সকাল থেকেই হাওড়া-নয়াদিল্ল রুটে বন্ধ ছিল ট্রেন চলাচল। এদিনের মতো বাতিল করা হয়েছে নয়াদিল্লি-লখনউ গোমতী এক্সপ্রেস, আনন্দ বিহার এক্সপ্রেস ও দিল্লি-কৈফিয়ৎ এক্সপ্রেস। এদিন বিজ্ঞপ্তি দিয়ে পূর্ব রেল জানিয়েছে, শুধু বাতিলই নয়, এদিন অনেক ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে।

কুয়াশার দাপট তো ছিলই, আরও দুর্ভোগ বাড়াল উত্তর প্রদেশের রেল দুর্ঘটনা, বাতিল বহু ট্রেন

যেমন এদিন দুপুর ১টায় হাওড়া থেকে ছাড়ার কথা ছিল হাওড়া-হরিদ্বাস এক্সপ্রেসের। তা পরিবর্তন করে সন্ধ্যা সাড়ে ছ'টা করা হয়েছে। সরাইঘাট এক্সপ্রেস ৩.৫০-এর পরিবর্তে ছাড়বে সন্ধ্যায় ৬টা ১০-এ। মিথিলা এক্সপ্রেস হাওড়া থেকে পৈনে চারটের পরিবর্তে সাড়ে দশটায় ছাড়বে বলে জানিয়েচে পূর্ব রেল।

হাওড়া ও শিয়ালদহ থেকে বেশ কিছু ট্রেন ঘুরপথে চালানো হচ্ছে বলে জানিয়েছে রেল। যেমন আপ শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস, আপ ব্রহ্মপুত্র মেল, ডাউন যোধপুর-হাওড়া এক্সপ্রেস, ডাউন নয়াদিল্লি-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস, ডাউন বিক্রমশীলা এক্সপ্রেস, ডাউন পূর্বা এক্সপ্রেস, কালকা মেল প্রভৃতি ট্রেন পথ পরিবর্তন করে চালানো হচ্ছে। এজন্য এই ট্রেনগুলি নির্ধারিত সময়ের অনেক দেরিতে গন্তব্য পৌঁছবে।

English summary
Suffering of rail-passenger is going on for fog, further increased the suffering for the rail accident in Uttar Pradesh, many trains were cancelled.
Please Wait while comments are loading...