Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোজভালিকাণ্ডে ফের সিবিআই তলব সুদীপ বন্দ্যোপাধ্যায়কে, আর একবার নোটিশের পর ‘অন্য ব্যবস্থা’

Subscribe to Oneindia News

কলকাতা, ২৬ ডিসেম্বর : ফের রোজভ্যালিকাণ্ডে তৃণমূলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে তলব করল সিবিআই। এদিনও সুদীপবাবু হাজিরা দেবেন না বলে জানিয়ে দিয়েছেন। এরপর আর একবার সিবিআই নোটিশ পাঠাবে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। তখনও হাজিরা না দিলে 'অন্য ব্যবস্থা' গ্রহণ করা হবে সরাসরি জানিয়ে দিয়েছেন সিবিআই আধিকারিকরা। মোদী বিরোধী আন্দোলনে যত সুর চড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, ততই সিবিআইও জাল বিস্তার করছে চিটফান্ড কেলেঙ্কারিতে তৃণমূলকে জড়াতে।

সংসদের শীতকালীন অধিবেশন চলাকালীনই তৃণমূল সাংসদকে ফোন করা হয়েছিল। তৃণমূল সংসদ তখন বলেছিলেন, লোকসভার অধিবেশন শেষ হলে তিনি যোগাযোগ করবেন। কিন্তু তারপরও তিনি যোগাযোগ না কারায় বাধ্য হয়েই ইমেল ও ফ্যাক্স করে নোটিশ পাঠানো হয় গত ২০ ডিসেম্বর। কিন্তু প্রথম নোটিশ পেয়ে তিনি যাননি সিবিআই দফতরে। আজ দ্বিতীয় বার নোটিশ পাঠানো হল সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। আজও তিনি যাচ্ছেন বেল জানিয়ে দিয়েছেন।

রোজভালিকাণ্ডে ফের সিবিআই তলব সুদীপ বন্দ্যোপাধ্যায়কে, আর একবার নোটিশের পর ‘অন্য ব্যবস্থা’

এমতাবস্থায় নিয়ম মতোই আরও একবার নোটিশ পাঠাবে সিবিআই। সেবারও হাজিরা না দিলে কি তবে সুদীপবাবুকে গ্রেফতার করা হতে পারে? ধোঁয়াশা রেখেই দিয়েছে সিবিআই। সুদীপবাবুকে নাকি সাক্ষী হিসেবে ডাকা হচ্ছে জেরার জন্য। তাই হাজিরা দিতে না এলে অন্য ব্যবস্থা নেওয়া হবে। কী সেই অন্য ব্যবস্থা তা নিয়ে মুখ খুলতে চাননি সিবিআই আধিকারিকরা।

সুদীপবাবু প্রথম নোটিশ পাওয়ার সিবিআইকে জানিয়েছিলেন, তিনি মঙ্গলবারই ফিরেছেন কলকাতায়। এর মধ্যেই একদিন বা দুদিনের মধ্যে তাঁর পক্ষে সিবিআই দফতরে যাওয়া সম্ভব নয়। কিন্তু দ্বিতীয় নোটিশ পাওয়ার পর তিনি কোনও যুক্তি দিয়েছেন কি না জানা যায়নি। তিনি শুধু স্পষ্ট করেছেন, আজ যাচ্ছেন না সিজিও কমপ্লেক্সের সিবিআই দফতরে।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় আজই দিল্লি উড়ে যাচ্ছেন বিরোধী ঐক্যকে মোদীর বিরুদ্ধে আরও মজবুত করতে। তার আগেই দলের লোকসভার নেতাকে দ্বিতীয়বার তলব করে বসল সিবিআই। মমতা এ নিয়ে টুইটারে তোপ দাগেন, বিজেপি প্রতিহিংসার রাজনীতি অব্যাহত রেখেছে। আগামীকাল দিল্লিতেও তিনি এ নিয়ে মুখর হতে পারেন।

English summary
Sudip Banerjee again summoned by the CBI. After the third notice, 'other action' is taken by CBI.
Please Wait while comments are loading...