Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রভাবশালী তত্ত্ব খারিজ, সাড়ে চারমাস পর রোজভ্যালিকাণ্ডে জামিন সুদীপ বন্দ্যোপাধ্যায়ের

Subscribe to Oneindia News

রোজভ্যালিকাণ্ডে সাড়ে চারমাস পর জামিন পেলেন তৃণমূল কংগ্রেস সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। ২৫ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেলেন তিনি। প্রভাবশালী তত্ত্বে সিবিআইয়ের জামিনের বিরোধিতা করেছিল। তা খারিজ করে শুক্রবার ওড়িশা হাইকোর্ট সুদীপবাবুর জামিন মঞ্জুর করে। আগামীকাল তিনি ছাড়া পেতে পারেন জেল থেকে। এই জামিনের বিরোধিতা করে সিবিআই সুপ্রিম কোর্টে আর্জি জানাচ্ছেন।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি রোজভ্যালিকাণ্ডে গ্রেফতার করা হয়েছিল সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। তারপর থেকে প্রভাবশালী তত্ত্বে তার জামিন আটকে রেখেছে সিবিআই। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হওয়া সত্ত্বে জামিন মেলেনি বলে তাঁর আইনজীবীদের দাবি। সেই গ্রাউন্ডেই এদিন জামিনের আর্জি করা হয়েছিল। যথারীতি সিবিআই আইনজীবীরা এর বিরোধিতা করে। কিন্তু এবার আর ধোপে টেকেনি জামিনের বিরোধিতার প্রভাবশালী তত্ত্ব। ওড়িশা হাইকোর্ট জামিন মঞ্জুর করে।

প্রভাবশালী তত্ত্ব খারিজ, সাড়ে চারমাস পর রোজভ্যালিকাণ্ডে জামিন সুদীপ বন্দ্যোপাধ্যায়ের

জামিন মঞ্জুরের পর সুদীপ পত্মী নয়না বন্দ্যোপাধ্যায় বলেন, আমি যে খুব আনন্দিত তা বলব না, কারণ সুদীপ প্রচন্ড অসুস্থ। আমি কলকাতায় দলের বৈঠকে যোগ দিতে এসেছি। বৈঠক শেষ করেই আমি ভুবনেশ্বরে যাবো। সুদীপ ছাড়া পাওয়ার পর ওঁর চিকিৎসার বন্দোবস্ত করা জরুরি। তৃণমূল অপর এক সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, এতদিন পর সুবিচার পেলেন তাঁদের দলের সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। এই রায়ে তিনি খুশি। প্রমাণিত হল জের করে এতদিন আটকে রাখা হয়েছিল তাঁদের সাংসদকে।

English summary
sudip bandyopadhyay's bail granted in Rose Valley Case in Orissa court
Please Wait while comments are loading...