Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এদিন ফের সুদীপকে আদালতে পেশ, নতুন পথে জামিন আটকাবে সিবিআই!

রোজভ্যালি কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে এদিন ফের আদালতে পেশ করতে চলেছে সিবিআই। এদিন দুপুর ২টোর পরে ভুবনেশ্বরে আদালতে তাঁকে তোলা হবে।

  • Published:
  • By: 
Subscribe to Oneindia News

ভুবনেশ্বর, ১২ জানুয়ারি : রোজভ্যালি কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে এদিন ফের আদালতে পেশ করতে চলেছে সিবিআই। এদিন দুপুর ২টোর পরে ভুবনেশ্বরে আদালতে তাঁকে তোলা হবে। এদিন কি তাহলে জামিন পাবেন সুদীপ? যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি নন তাঁর আইনজীবীরাও।

আদালতে এর আগের শুনানি সুদীপের তরফে আইনজীবী জানিয়েছেন, রোজভ্যালি মামলায় সুদীপের বিরুদ্ধে এখনও কোনও নির্ভরযোগ্য প্রমাণ পেশ করতে পারেনি সিবিআই। ফলে তাঁকে জামিন দেওয়া হোক। পাল্টা সিবিআই-ও জানায় জেরায় বহু নতুন তথ্য জানতে পেরেছেন তাঁরা। সেগুলি খতিয়ে দেখে ফের তৃণমূল সাংসদকে জেরা করার প্রয়োজন রয়েছে। এরপরই সুদীপকে ফের সিবিআই হেফাজতে পাঠায় আদালত।

এদিন ফের সুদীপকে আদালতে পেশ, নতুন পথে জামিন আটকাবে সিবিআই!

এরপরে এদিন ফের তৃণমূল সাংসদকে আদালতে পেশ করা হবে। সূত্রের খবর, সুদীপকে এদিন নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন নাও জানাতে পারে সিবিআই। বদলে জেল হেফাজতের আর্জি জানানো হবে। সুদীপের আইনজীবী জামিনের আবেদন জানালে তার তীব্র বিরোধিতা করা হবে।

তবে কেন সুদীপকে আর হেফাজতে রাখতে চাইছে না সিবিআই? সূত্রের খবর, এই কয়েকদিনে জেরায় সুদীপের কাছ থেকে যে তথ্য পাওয়া গিয়েছে, আর নানা জায়গা থেকে যে তথ্যপ্রমাণ সিবিআই জোগাড় করেছে, তাই এখন খতিয়ে দেখার কাজ চলছে। এই অবস্থায় নিজেদের জিম্মায় রাখার চেয়ে জেল হেফাজতেই সুদীপকে পাঠাতে চাইছে সিবিআই।

এর পাশাপাশি সারদা মামলাতেও সুদীপের যোগাযোগ নিয়ে নতুন করে তথ্যের সন্ধানে নেমেছেন সিবিআই গোয়েন্দারা। এছাড়া সুদীপ্ত সেনকেও নতুন করে জেরা করতে চেয়ে ভুবনেশ্বর আদালতে নতুন করে আবেদন জমা করা হয়েছে। সেখানে নিয়ে গিয়েই সুদীপ্ত সেনকে জেরা করতে চায় সিবিআই। এদিকে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রে তথ্যপ্রমাণ গুটিয়ে নিয়ে ফের জেরার আবেদন আদালতে জানাতে পারবে সিবিআই। জেল হেফাজতে থাকলে সেক্ষেত্রে কোনও সমস্যা হবে না বলেই মত সিবিআই আধিকারিকদের একাংশের।

English summary
Sudip Bandyopadhyay to be produced in Orissa court today by CBI
Please Wait while comments are loading...