Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাম-কংগ্রেসের মুণ্ডপাত করে দিলীপের প্রশংসায় স্পিকার, তৃণমূল-বিজেপি আঁতাতের অভিযোগ সুজনের

Subscribe to Oneindia News

কলকাতা, ২০ ফেব্রুয়ারি : পশ্চিমবঙ্গ বিধানসভায় যখন শাসক তৃণমূলের মোকাবিলায় 'জোট' বেঁধেছে বামফ্রন্ট ও কংগ্রেস বিধায়করা, তখন তৃণমূল-বিজেপির আঁতাতও প্রকাশ্যে এসে পড়ল। বাম-কংগ্রেসের মুণ্ডপাত করে স্পিকার বিজেপি বিধায়কদের প্রশংসা করাতেই এই জল্পনার অবতারণা রাজ্য বিধানসভায়। অভিযোগ, পাল্টা অভিযোগে বিধানসভা সরগরম সোমবার।

বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় এদিন তীব্র ভর্ৎসনা করেন বাম ও কংগ্রেস বিধায়কদের। সোমবার বাম ও কংগ্রেস বিধায়কদের কঠোর সমালোচনা করেন বিধানসভার স্পিকার। পাশাপাশি বিজেপি বিধায়ক তথা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। আর তাতেই ফের উঠে পড়ে তৃণমূল ও বিজেপির সমাঝোতা প্রসঙ্গটি।

বাম-কংগ্রেসের মুণ্ডপাত করে দিলীপের প্রশংসায় স্পিকার, তৃণমূল-বিজেপি আঁতাতের অভিযোগ সুজনের

এদিন স্পিকার বলেন, মাইক্রোফোন সারাতে যাঁরা ১২ হাজার টাকা লাগবে বলে দাবি করেছিল, তাঁদের তো আর দেখা যাচ্ছে না। তারা সব মুখ লুকিয়েছে। কংগ্রেস ও সিপিএম বিধায়করা বিধানসভায় সিঠখ ভূমিকা পালন করছেন না বলে দাবি করেন তিনি। এ ব্যাপারে তিনি বিজেপি বিধায়কের প্রশংসা করেন। বিধায়ক দিলীপ ঘোষর নাম করে তিনি প্রশংসা করেন।

এরপরই বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন, এতদিন আমরা অভিযোগ করে এসেছি বিজেপি ও তৃণমূলের আঁতাত নিয়ে। এবার বিধানসভাতে স্পিকারই স্পষ্ট করে দিলেন উভয় দলের আঁতাতের বিষয়টি। প্রকাশ হয়ে পড়ল তৃণমূলের দুমুখো নীতি।

English summary
Assembly Speaker Biman Banerjee praises to BJP state President Dilip Ghosh. Sujan Chakraborty charge ally of Trinamool Congress-BJP.
Please Wait while comments are loading...