Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সনিকার শেষকৃত্য আজই, পলিট্রমা থেকে বেরোলেই বিক্রমকে জেরা

Subscribe to Oneindia News

কলকাতা, ২ মে : গাড়ি দুর্ঘটনায় জনপ্রিয় মডেল সনিকা সিং চৌহানের শেষকৃত্য সম্পন্ন হচ্ছে মঙ্গলবারই। গত শনিবার ভোররাতে রাসবিহারীতে এক গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সনিকার। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় গুরুতর জখম হন। তিনি এখনও বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। এখন পলিট্রমা কাটিয়ে উঠতে পারেননি তিনি।

এদিকে গাড়ি দুর্ঘটনায় সনিকার মৃত্যুর পর বিক্রম চট্টোপাধ্যায়ের ভূমিকা নিয়ে টলিউড দ্বিধাবিভক্ত। একাংশ মনে করছে, এই দুর্ঘটনা ও সনিকার মৃত্যু নিয়ে দায় এড়াতে পারেন না বিক্রম। অতিরিক্ত গতিতে গাড়ি চালানোরই মাশুল গুনতে হয়েছে সনিকাকে। একটা ভুলই কারণ হয়েছে সনিকার জনপ্রিয় মডেলের মৃ্ত্যুর জন্য।

সনিকার শেষকৃত্য আজই, পলিট্রমা থেকে বেরোলেই বিক্রমকে জেরা

এই ঘটনায় সনিকার পরিবারের পক্ষ থেকে বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা হয়েছে। গাড়ি দুর্ঘটনা নিয়ে নিরপেক্ষ তদন্তে করে ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে সনিকার পরিবারের পক্ষ থেকে। এমনকী দুর্ঘটনায় বিক্রম মত্ত অবস্থায় ছিল কি না তাও খতিয়ে দেখার আবেদন জানানো হয়েছে। আগেই এই পরীক্ষা করা উচিত ছিল বলে দাবি জানিয়েছেন সনিকার বন্ধু-বান্ধবীদের অনেকেই।

উল্লেখ্য, শনিবার ভোররাতে পার্টি থেকে বাড়ি ফেরার পথে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা কেড়ে নেয় সনিকার প্রাণ। গাড়ি ড্রাইভ করছিলেন অভিনেতা বিক্রম। তিনিও গুরুতর জখম। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে লালবাজার। দুর্ঘটনার পরও এয়ারব্যাগ খোলেনি। সিটবেল্ট বাঁধা ছিল কি না তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। প্রাথমিকভাবে অনুমান গাড়ির গতি ছিল ১০০ কিলোমিটারেরও উর্ধ্বে।

ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছে ফেরনসিক বিশেষজ্ঞরাও। বিশেষজ্ঞ দিয়েও খতিয়ে দেখা হচ্ছে গাড়ির অবস্থাও। কেন এয়ারব্যাগ খুলল না? কোথায় গাফিলতি? গাড়িতে কোনও সমস্যা ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে? নমুনা সংগ্রহ করা হয়েছে। বিক্রম সুস্থ হলেই পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করবে। বিক্রমকে জিজ্ঞাসাবাদ না করা পর্যন্ত ঠিক কী কারণে দুর্ঘটনা তা স্পষ্ট হবে না। কী কারণে বিক্রম এত গতিতে গাড়ি চালালেন, তাও জানা দরকার। এদিকে গাড়ি সংস্থার বিরুদ্ধে মামলা করেছেন বিক্রমের বাবা।

English summary
Sonika's funeral today, vikram would be faced of investigation after cure of polytrama.
Please Wait while comments are loading...