Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কবিতা রায় হত্যাকাণ্ডে নিউ জলপাইগুড়ি থেকে গ্রেফতার ২ কিশোরী, ট্রানজিট রিমান্ডে নিয়ে জেরা

Subscribe to Oneindia News

কলকাতা ও শিলিগুড়ি, ১২ নভেম্বর : সোনাগাছিতে স্বেচ্ছাসেবী সংস্থার মহিলা কেয়ারটেকার কবিতা রায় হত্যাকাণ্ডের ঘটনায় পলাতক দুই কিশোরীকে গ্রেফতার করল পুলিশ। শনিবার তাদের ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনা হচ্ছে। পালাতে বাধা পেয়ে তারাই কবিতা রায়কে খুন করে বলে অনুমান পুলিশের।

শুক্রবার কলকাতা পুলিশের তদন্তকারী দল জলপাইগুড়ি জেলা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেফতার করে। নিউ জলপাইগুড়ির একটি স্বেচ্ছাসেবী সংস্থার হেপাজতে ছিল ওই দুই কিশোরী। নিহত কবিতা রায়ের মোবাইলের সূত্র ধরেই তদন্তকারীরা জানতে পেরেছিলেন অভিযুক্তরা উত্তরবঙ্গে রয়েছে। গতকালই দার্জিলিং জুভেনাইল কোর্টে হাজির করা হয় তাদের।

কবিতা রায় হত্যাকাণ্ডে নিউ জলপাইগুড়ি থেকে গ্রেফতার ২ কিশোরী, ট্রানজিট রিমান্ডে নিয়ে জেরা

ট্রানজিট রিমান্ডে কলকাতা এনে জেরা করবে পুলিশ। ধৃত ওই দুই কিশোরীর নাম রিয়া বিশ্বাস ও অনন্যা বিশ্বাস উত্তর ২৪ পরগনার বাসিন্দা। বউবাজার থানা এলাকা থেকে তাদের উদ্ধার করে সোনাগাছির ওই স্বেচ্ছাসেবী সংস্থা। তাদের অফিসেই আটকে রাখা হয়েছিল। তাদের নিরাপত্তার দায়িত্ব ছিলেন কবিতা রায়। তখনই পালাতে বাধা পেয়ে তারা খুন করে বলে প্রাথমিক তদন্ত মনে করেছিল পুলিশ।

শিয়ালদহ থেকে ট্রেনে চেপে উত্তরবঙ্গে চলে আসে। গত ৪ নভেম্বর এনজেপি স্টেশনে তাদের উদ্দেশ্যহীনভাবে ঘোরাঘুরি করছিল। তারপরই নিউ জলপাইগুড়ির স্বেচ্ছাসেবী সংস্থার লোকজন তাদের উদ্ধার করে হোমে নিয়ে আসে। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, কলকাতা থেকে পালিয়ে এসেছিল বলে তারা জানিয়েছিল। কেন পালিয়ে এসেছিল সেই ব্যাপারে অবশ্য কিছু বলেনি।

কলকাতা পুলিশের তদন্তকারী দল টাওয়ার লোকশন ট্র্যাক করে জানতে পারে তাদের গতিবিধি। শিলিগুড়ি থানার সঙ্গে যোগাযোগ করেই অভিযান চালায় পুলিশ। তাদের জেরা করে খুনের দিন রাতে কী ঘটেছিল জানতে চাইবে পুলিশ। তারাই এই খুন করেছ, নাকি অন্য কেউ এই খুনের সঙ্গে জড়িত ছিল, তাও জানার চেষ্টা চালানো হবে।

English summary
Sonagachi Murder : police Arrested two suspects
Please Wait while comments are loading...