Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মৃতদেহের চোখ তুলে বিক্রি! পাচার চক্র সক্রিয় এনআরএস হাসপাতালে

Subscribe to Oneindia News

কলকাতা, ১৯ জানুয়ারি : নেহাতই কুকুর-বিড়ালে চোখ খুবলে নেওয়া নয়, এবার মৃতদেহ থেকে চোখ তুলে একেবারে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠে পড়ল। আর এই অভিযোগ খাস কলকাতার বুকে এনআরএসের মতো প্রথম সারির হাসপাতালে। মৃতের পরিবারের আনা অভিযোগকে কেন্দ্র কের উত্তাল হাসপাতাল।

ডোমের দাবি, মৃতের শরীর থেকে চোখ খুবলে নিয়েছে ইঁদুর। কিন্তু এই যুক্তি কতটা সত্য, কিংবা মৃতের পরিবারের দাবি কতটা যুক্তিগ্রাহ্য তা খতিয়ে দেখা হচ্ছে। হাসপাতাল কর্তৃপক্ষ পৃথক তদন্ত শুরু করেছে। তদন্ত শুরু করেছে পুলিশও।

মৃতদেহের চোখ তুলে বিক্রি! পাচার চক্র সক্রিয় এনআরএস হাসপাতালে

পথ দুর্ঘঠনায় জখন হয়ে এনআরএস হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিপ্লব সর্দার নামে দক্ষিণ ২৪ পরগনার এক যুবক। ময়নাতদন্তের পর দেখা যায় মৃতের একটি চোখ নেই। পরিবারের অভিযোগ, ডোম মৃতদেহ থেকে চোখ তুলে নিয়েছে। ডোমের বিরুরদ্ধে জুলুমবাজির অভিযোগ আনে তার পরিবার। দাবি তুলনায় টাকা কম দেওয়াতেই মৃতের শরীর থেকে চোখ তুলে নিয়ে বিক্রি করে দেওয়া হয় বলে অভিযোগ।

অভিযোগ, এনআরএস হাসপাতালে এই ধরনের চোখ পাচার চক্র সক্রিয় রয়েছে। মৃতের শরীর থেকে চোখ তুলে নিয়ে বিক্রি করে দিয়ে বাহানা দেওয়া হয়, কুকুর, বিড়াল বা উঁদুর চোখ খুবলে নিয়েছে। এর আগেও এনআরএসে এই ধরনের অভিযোগ ওঠে।

English summary
Sold out the eyes of a corpse! Trafficking ring is active in NRS hospital.
Please Wait while comments are loading...