Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বেহালায় ভ্যাটে থেকে মানুষের মাথার খুলি, হাড়গোড় উদ্ধারে চাঞ্চল্য

Subscribe to Oneindia News

কলকাতা, ৩ জানুয়ারি : খাস কলকাতার বুকে উদ্ধার হল নরকঙ্কাল। শুক্রবার সকালে বেহালার মুচিপড়ায় ভ্যাট থেকে এই নরকঙ্কাল উদ্ধার করা হয়। দু'টি মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার হয়েছে। ভ্যাটে তা পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেন থানায়। পুলিশ ওই মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার করে নিয়ে গেছে। তা ফরেনসিকেও পাঠানো হয়েছে।

এদিন সকালে বেহালার রাজা রামমোহন রায় রোডে খুলি পড়ে থাকতে দেখেন পথ চলতি মানুষেরা। এরপরই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। থানায় খবর দেওয়ার অদ্যাবধি পরেই পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ ভ্যাট থেকে তুলে নিয়ে যায় হাড়গোড় ও খুলি। প্রাথমিক তদন্ত পুলিশ মনে করছে, এই খুলি ও হাড়গোড় অন্তত এক বছরের পুরনো।

বেহালায় ভ্যাটে থেকে মানুষের মাথার খুলি, হাড়গোড় উদ্ধারে চাঞ্চল্য

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। কোথা থেকে ওই খুলি ও হাড়গোড় আসতে পারে, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ধারণা, বাইরে থেকে এই হাড় ও খুলি ফেলে যাওয়া হয়েছে। কোনও অপরাধমূলক ঘটনাই এর পিছনে রয়েছে বলে মনে করা হচ্ছে।

ওই দেহ দীর্ঘদিন কোথায় লুকিয়ে রাখা হয়েছিল। এরপর ভ্যাটে ফেলে যাওয়া হয়। নোংরা ফেলার গাড়িতে তা ধাপায় চলে যাবে। এসব নিয়ে আর কোনও উচ্চবাচ্য হবে না। এই ভাবনা থেকেই এই কাজ বলে অনুমান পুলিশের।

English summary
Skeletons were recovered from Kolkata. Two human skulls and bones have been recovered from VAT beside Raja Ram Mohan Roy Road of Behala
Please Wait while comments are loading...