Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পুকুর সংস্কার করতে গিয়ে আস্ত নরকঙ্কাল উদ্ধার, চাঞ্চল্য বাঁশদ্রোণীতে

Subscribe to Oneindia News

কলকাতা, ২৭ মার্চ : পুকুর সংস্কার করতে গিয়ে উদ্ধার হল একটি নরকঙ্কাল! সোমবার সকালে এই ঘটনা ঘটে বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে। উদ্ধার হয় মাথার খুলি, হাড়। একটি প্যান্ট ও জুতোও উদ্ধার হয়েছে পুকুর থেকে। তবে তা থেকে নিশ্চিত হওয়া যাচ্ছে না, নরকঙ্কালটি পুরুষ নাকি মহিলার! বাঁশদ্রোণী থানার পুলিশ তদন্ত শুরু করেছে। খবর দেওয়া হয়েছে পার্শ্ববর্তী থানাতেও।

ব্রহ্মপুর এলাকায় একটি পুকুর দীর্ঘদিন সংস্কার অভাবে পড়েছিল। এদিন পানাভর্তি পুকুরটিতে সংস্কারের কাজে নামে ঠিকাকর্মীরা। সংস্কারের কাজ চলাকালীন পুকুর থেকে একটি নরকঙ্কাল উদ্ধার হয়। মাথার খুলি, হাড় উদ্ধারে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। উদ্ধার হয় একটি প্যান্ট ও জুতোও। খবর দেওয়া হয় পুলিশকে। বাঁশদ্রোণী থানার পুলিশ নরকঙ্কালটি উদ্ধার করে বাঙ্গুর হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

পুকুর সংস্কার করতে গিয়ে আস্ত নরকঙ্কাল উদ্ধার, চাঞ্চল্য বাঁশদ্রোণীতে

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খুনের পর দেহ লোপাট করতে ওই পুকুরে ফেলে দেওয়া হতে পারে। এলাকায় সাম্প্রতিককালের মধ্যে কোনও অপরাধমূলক ঘটনা ঘটেছে কি না, তা খোঁজখবর নিচ্ছে পুলিশ। পুকুরের মালিক ও পাড়া-প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, তাঁরা কোনও অস্বাভাবিক ঘটনা ঘটতে দেখেছেন কি না।

সেইসঙ্গে বাঁশদ্রোণী থানার পুলিশ পার্শ্ববর্তী থানাতেও খবর দিয়েছে। তাদের থানায় কোনও মিসিং ডায়েরি হয়েছে কি না জানাই তদন্তকারীদের উদ্দেশ্য। ওই দেহটি কার হতে পারে, সর্বাগ্রে তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

English summary
Skeleton recovered from the pond of Banshdroni
Please Wait while comments are loading...