Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের ম্যাডাম রোজভ্যালি থাবা, সেকেন্ড ইন কম্যান্ডের সঙ্গেও ইডি অফিসারের যোগ!

Subscribe to Oneindia News

কলকাতা, ৩১ জানুয়ারি : তদন্তকারী ইডি অফিসারের ম্যাডাম রোজভ্যালি যোগ প্রকাশ রোজভ্যালিকাণ্ডে নয়া মোড় এনেছে। সোমবারই রোজভ্যালি তদন্তে নিযুক্ত ইডি অফিসারের ম্যাডাম রোজভ্যালি যোগ মিলেছিল। এবার সামনে চলে এল আরও এক 'ম্যাডাম রোজভ্যালি'র যোগসূত্র। রোজভ্যালিতে আবার কে ম্যাডাম?। একজন তো রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু। অপরজন রোজভ্যালির 'সেকেন্ড ইন কম্যান্ড' এক লেডি অফিসার।

রোজভ্যালির এই সেকেন্ড ইন কম্যান্ডের সঙ্গেই এবার ঘনিষ্ঠ যোগাযোগ মিলেছে ওই তদন্তকারী অফিসার মনোজ কুমারের। রোজভ্যালিতে গৌতম কুণ্ডুর পরে যিনি ছিলেন সর্বময় কর্তৃত্বের অধিকারিনী অর্থাৎ সেকেন্ড ইন কম্যান্ড, সেই মহিলার সঙ্গে কেন ঘনিষ্ঠ যোগাযোগ গড়ে উঠেছিল ইডি অফিসারের? তবে কি ওই ইডি অফিসারও রোজভ্যালির লেনদেনে জড়িত? সেই প্রশ্নটাই এখন ঘুরে ফিরে আসছে? পাশাপাশি আরও একটি প্রশ্নও উঠে পড়েছে।

ফের ম্যাডাম রোজভ্যালি থাবা, সেকেন্ড ইন কম্যান্ডের সঙ্গেও ইডি অফিসারের যোগ!

রোজভ্যালির তদন্তে যাঁর হাত ধরে এতদূর এগিয়েছিল ইডি, সেই অ্যাসিস্ট্যান্ড ডিরেক্টর মনোজ কুমারকে ফাঁসানো হচ্ছে না তো! তাই বিচারবিভাগীয় তদন্ত দ্রুত সারতে চাইছে ইডি। এদিনই ইডি-র কেন্দ্রীয় অফিস থেকে স্পেশাল ডিরেক্টর এই বিচারবিভাগীয় তদন্তের কথা জানিয়ে দিয়েছেন।

ইতিমধ্যে রোজভ্যালিকাণ্ডের তদন্ত থেকে সরানোর সিদ্ধান্তি নেওয়া হয়েছে ইডি-র আধিকারিক মনোজ কুমারকে। সম্প্রতি রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুর যোগসূত্র পায় পুলিশ। সেই সূত্র ধরেই অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মনোজ কুমারকে তদন্ত থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দিল্লির ইডি অফিস। তদন্তে নিরপেক্ষতা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে তদন্তকারী সংস্থার পক্ষ থেকে।

English summary
Madam Rose valley tracing again! Second-in-command of Rose Valley and ED link was founded by Investigators
Please Wait while comments are loading...