Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বহুতলের নীচে ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার, রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য নেতাজিনগরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২৫ অক্টোবর : এক ছাত্রীর রহস্যমৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ কলকাতার নেতাজিনগরে। মঙ্গলবার সকালে তরুছায়া আবাসনের নীচ থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। তবে কি সাতসকালে আত্মহত্যা করতেই মরণঝাঁপ দিলেন ছাত্রী, নাকি পরিকল্পিতভাবে তাঁকে খুন করা হয়। নাকি নিছক দুর্ঘটনার কারণেই তাঁর মৃত্যু, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম অনুসূয়া মণ্ডল। সাউথ পয়েন্ট স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী ছিল অনুসূয়া। বাবা-মায়ের সঙ্গে ওই আবাসনেরই চার তলায় থাকতেন তিনি। সকালে আওয়াজ শুনেই স্থানীয় দোকানদাররা ছুটে এসে দেখেন, ওই ছাত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ছাদ থেকে উদ্ধার করা হয় অনুসূয়ার মোবাইল। আর তাতেই রহস্য ঘণীভূত হচ্ছে।

বহুতলের নীচে ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার, রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য নেতাজিনগরে

স্থানীয় সূত্র জানা গিয়েছে, অনুসূয়া প্রতিদিনই সকালে ছাদে হাঁটাহাঁটি করত। প্রায়ই রেলিংয়ের উপর বসে থাকতেও দেখা যেত। সেই কারণেই অন্যমনস্ক হয়ে পড়ায় ভারসাম্য হারিয়ে তিনি পড়ে যান, নাকি মরণঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন খতিয়ে দেখা হচ্ছে। মোবাইলের কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ।

একই দিনে শহরের অপর প্রান্তে উত্তর কলকাতার কাঁকুরগাছিতে রেল ব্রিজের তলা থেকে উদ্ধার করা হয় এক মধ্যবয়স্ক ব্যক্তির মৃতদেহ। তাঁর পকেট থেকে একটি প্রেসক্রিপশন পাওয়া যায়। দেহে কোনও আঘাত পাওয়া যায়নি। ট্রেন থেকে পড়ে গিয়ে যদি মৃত্যু হত তাহলে আঘাতের চিহ্ন মিলত বলেই প্রাথমিক তদন্ত পুলিশের ধারণা। তদন্ত চালাচ্ছে পুলিশ।

English summary
School girl dead body found at Kolkata
Please Wait while comments are loading...