Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অন্তরা খুনের কিনারা করল পুনে পুলিশ, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই খুনের পরিকল্পনা সন্তোষের

Subscribe to Oneindia News

কলকাতা ও পুনে, ২৯ ডিসেম্বর : পুনের বাঙালি সফটওয়্যার ইঞ্জিনিয়ার অন্তরা দাসকে ঠান্ডা মাথায় খুন করেছেন সন্তোষই। প্রেমে ব্যর্থ হয়েই 'প্রেমিকা' অন্তরাকে খুনের পরিকল্পনা করে প্রাক্তন সহপাঠী সন্তোষ কুমার যাদব। সুপারি কিলার নিয়োগ করে সন্তোষ দুনিয়া থেকে সরিয়ে দেয় সে। পুনের অ্যাডিশনাল পুলিশ সুপার রাজকুমার সিন্ধে বলেন, যখন খুন হয়, তখন বেঙ্গালুরুতে ছিল সন্তোষ। সমস্ত পরিকল্পনা ছকে দিয়ে নিজেকে বাঁচাতে সে 'নিরাপদ' বেঙ্গালুরুতে আশ্রয় নেয়। কিন্তু মোবাইলের কললিস্ট আর অসঙ্গতিপূর্ণ কথাই তাকে শেষমেষ ধরিয়ে দিল।

এএসপি রাজকুমার সিন্ধে আরও জানান, সিসিটিভি-র ফুটেজকে হাতিয়ার করে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছিল সন্তোষ। এমন জায়গায় খুন করা হয়েছিল, যেখানে রাস্তার কোনও ক্যামেরা ছিল না। সন্তোষ জানতে কখন অফিস থেকে বের হবে অন্তরা। কোন পথে সে যাবে, কোথায় যাবে, সবই নখদর্পণে ছিল তার। এখন সুপারি কিলারকে খোঁজার পাশাপাশি কে তাকে এতসব তথ্য সরবরাহ করেছিল, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। পুলিশ খতিয়ে দেখছে অন্তরার বান্ধবীর ভূমিকাও।

অন্তরা খুনের কিনারা করল পুনে পুলিশ, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই খুনের পরিকল্পনা সন্তোষের

এদিন সন্তোষকে গ্রেফতারের পর আটক করা হয় অন্তরার আরও এক বন্ধুকে। পুনেরই সফটওয়্যার ইঞ্জিনিয়ার আশুকুমার গুপ্তের সঙ্গেও অন্তরার বন্ধুত্ব ছিল। অন্তরার মোবাইলের কললিস্ট চেক করে এই বন্ধুর হদিশ মেলে। সন্তোষের সঙ্গেও যোগাযোগ ছিল আশুর। সেই সূত্রেই দু'জনকে মুখোমুখি বসিয়ে জেরা করে পুলিশ। এই জেরা থেকেও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসে পুলিশের কাছে।

পুনেতে কর্মরত বেহালার সফটওয়্যার ইঞ্জিনিয়ার অন্তরা দাস খুনে তাঁর পরিচিত সন্তোষ কুমার যাদবকে এদিনই সকালে গ্রেফতার করে পুনে পুলিশ। টানা তিনদিন জেরা করার পর তাকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। অন্তরার বাবা ও বোনের সঙ্গে বসিয়ে সন্তোষকে জেরা করার পরই তাকে গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হয়।

অন্তরা হত্যা-রহস্যের তদন্তে প্রথম থেকেই সন্দেহের তালিকায় ছিল সন্তোষ। তার নাম উঠে আসার পর তাঁকে বেঙ্গালুরু থেকে আটক করা হয়। তারপর দফায় দফায় জিজ্ঞাসাবাদ চলে। কিন্তু তাকে গ্রেফতার করেনি পুলিশ। পুলিশ এই খুনের ব্যাপারে নিশ্চিত হয়েই গ্রেফতার করতে চাইছিল।

English summary
Pune police brinked of Antara murder case. Being rejected in love Santosh planned to murder.
Please Wait while comments are loading...