Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শিশু পাচার : সল্টলেকের ধৃত চিকিৎসককে বহিষ্কার বিজেপির, মমতার বিরুদ্ধে আন্দোলন শুরু

Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ নভেম্বর : শিশু পাচারকাণ্ডে রাজ্য সরকারের বিরুদ্ধে জোরদার আন্দোলনের জন্য কোমর বাঁধছিলেন বিজেপি নেতারা। ঠিক তখনই সল্টলেকের বিজেপি নেতা চিকিৎসক দিলীপ ঘোষ শিশু পাচারকাণ্ডে গ্রেফতার হওয়ায় তাল কাটল আন্দোলনের। তাই তড়িঘড়ি বিধাননগর পুরসভার প্রাক্তন ওই কাউন্সিলরকে বহিষ্কার করল দল। তারপরই শিশু পাচারকাণ্ডে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কামান দাগা শুরু করল বিজেপি।

মমতা যখন নোট বাতিল ইস্যুতে ভারত পরিক্রমা করে নজর কাড়তে ব্যস্ত, তখন রাজ্যে মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্যমন্ত্রীকে বিঁধতে ছাড়লেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়-রা। রূপা গঙ্গোপাধ্যায় তো সরাসরি মমতাকে আক্রমণ করে বললেন, নোট বাতিল ইস্যুতে গোটা দেশ ঘুরে মজা করছেন, অথচ নিজের রাজ্যেই শিশু পাচার হয়ে যাচ্ছে, তার দিকে নজর নেই।

শিশু পাচার : সল্টলেকের ধৃত চিকিৎসককে বহিষ্কার বিজেপির, মমতার বিরুদ্ধে আন্দোলন শুরু

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই আন্দোলনকে বৃহৎ রূপ দিতে কৌশলী পদক্ষেপ নিলেন। তার কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যখন এই শিশু পাচারকাণ্ডকেই মূল হাতিয়ার করতে চাইছিলেন তিনি, তখনই একটা ধাক্কা বিজেপি নেতা হিসেবে পরিচিত সল্টলেকের চিকিৎসকের গ্রেফতার হওয়া। তাই আগে তিনি শিশু পাচারকাণ্ডে জড়িত চিকিৎসক-নেতাকে বহিষ্কার করলেন।

বিকেলে স্বাস্থ্য ভবন ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপি নেতৃত্ব। বিশাল কর্মী-সমর্থকদের নিয়ে বিজেপি এদিন প্রতিবাদে শামিল হয়। রাজ্য বিজেপি সভাপতি দিলীপবাবু বলেন, স্টেথোস্কোপ গলায় ঝুলিয়ে যে সমস্ত চিকিৎসকরা এই অমানবিক কাণ্ড কারখানায় শামিল তাঁদের কোনও ক্ষমা নয়।

রাজ্যজুড়ে নার্সিংহোম, সরকারি হাসপাতাল, হোম, এনজিওতে শিশু পাচারের জাল ছড়িয়েছে। অথচ আমাদের মুখ্যমন্ত্রীর কোনও ভূমিকা নেই। তিনি এখন নোট বাতিল হওয়ায় কালো টাকার পুঁজি হারানোর ভয়ে প্রতিবাদ করে বেড়াচ্ছেন গোটা দেশ ঘুরে। স্বাস্থ্যমন্ত্রী হিসেবে তিনি রাজ্যে শিশু পাচারের জাল ছড়িয়ে পড়ার দায় এড়াতে পারেন না।

English summary
Salt Lake physicians were suspended BJP. After that they campaign against Mamata in child trafficking case.
Please Wait while comments are loading...