Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সল্টলেকে তোলাবাজি কাণ্ডে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর অনিন্দ্যর সঙ্গী নাসিম ও সিন্ধু

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৪ জুলাই : সল্টলেকে তোলাবাজির ঘটনায় ধৃত তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গী নাসিম ও সিন্ধু কুণ্ডুকে গ্রেফতার করল বিধাননগর পুলিশ। তাদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ। [তোলাবাজির অভিযোগে গ্রেফতার সল্টলেকের তৃণমূল কাউন্সিলর]

জানা গিয়েছে, এই নাসিম ও সিন্ধুর হাত ধরেই সল্টলেকের ৪১ নম্বর ওয়ার্ডে ও আরও নানা জায়গায় তোলাবাজির সাম্রাজ্য বিছিয়েছিলেন অনিন্দ্য। মূলত এই কাজে নাসিম ও সিন্ধুই তাকে সাহায্য করত বলে জানতে পেরেছে পুলিশ।

সল্টলেকে তোলাবাজি কাণ্ডে গ্রেফতার অনিন্দ্যর সঙ্গী নাসিম

সল্টলেক এলাকায় নিজের ওয়ার্ডে ছোট দোকানদার থেকে শুরু করে ঠেলাওয়ালা, রিকশাওয়ালা, জমির মালিক প্রোমোটার, তোলা আদায়ে কেউ বাদ দেয়নি নাসিম ও তার সহযোগীরা। এদের কাজে লাগিয়ে সব জায়গা থেকে ভয় দেখিয়ে বা হুমকি দিয়ে তোলা তুলতেন অনিন্দ্য।

এদিন নাসিম ও সিন্ধুকে গ্রেফতারির পরে এই এলাকার বাসিন্দারা আরও এক দফা স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। এদের জেরা করে আরও কয়েকজনকে গ্রেফতার করা হবে বলে ইঙ্গিত মিলেছে পুলিশ সূত্রে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূল নেতাদের কড়া নির্দেশের পরে এখন পুলিশও অত্যন্ত গুরুত্বপ দিয়ে এই মামলাটি দেখছে। অনিন্দ্যকে জেল হেফাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে দলীয় স্তরে কী ব্যবস্থা নেওয়া যায় তা খতিয়ে দেখছে হাইকম্যান্ড।

English summary
Salt Lake Extortion case : Police arrested TMC councillor aide Nasim
Please Wait while comments are loading...