Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোজভ্যালি কাণ্ডে সিবিআইয়ের পাখির চোখ লাল ডায়েরি, তালিকায় আরও অনেক তৃণমূল নেতা-নেত্রীর নাম!

Subscribe to Oneindia News

বেশ কিছুদিন স্তিমিত থাকার পরে ফের রোজভ্যালি চিটফান্ড কাণ্ড নিয়ে রাজ্য রাজনীতিতে হুলস্থুল শুরু হল বলে। অন্তত ইঙ্গিত তেমনই। আর তার প্রধান কারণ রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুর লাল ডায়েরি। সেই ডায়েরি ছত্রে ছত্রে লুকিয়ে রয়েছে রহস্য।

বলা হচ্ছে, এই লাল ডায়েরিই এখন আক্রমণের মূল হাতিয়ার হতে চলেছে সিবিআইয়ের। কারণ সূত্র বলছে, কোনও নেতা-মন্ত্রী-প্রভাবশালী কেউ রোজভ্যালির টাকা পকেটে পুরলেই তাদের নাম ও কত টাকা দেওয়া হল, নিয়ম করে নিজের লাল ডায়েরিতে তা লিখে রেখেছেন রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডু।

রোজভ্যালি কাণ্ডে সিবিআইয়ের পাখির চোখ লাল ডায়েরি, তালিকায় আরও অনেক তৃণমূল নেতা-নেত্রীর নাম!

সেই গোপন ডায়েরির পাতায় নাকি এখনও তৃণমূল নেতা-নেত্রী সহ বহু রাজনৈতিক ব্যক্তিত্বের নাম রয়েছে যারা গৌতম কুণ্ডুর কাছ থেকে সুবিধা পেয়েছেন। আর ফলে সুদীপ বন্দ্যোপাধ্যায় বা তাপস পালেই নাম আটকে নেই, সিবিআইয়ের হাতে নাকি তৃণমূল কংগ্রেসের আরও অনেক মাথার নাম চলে এসেছে।

সূত্রের খবর, রোজভ্যালি কাণ্ডের তদন্তে নেমে সিবিআই যখন সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করল, সেইসময়ই সংস্থার এক কর্মী জেরার সময়ে গৌতম কুণ্ডুর গোপন ডায়েরির উল্লেখ করেন। তাতে টাকা নেওয়া সকলের নাম রয়েছে বলে জানান। তাই সুদীপের বিরুদ্ধে চার্জশিট তৈরির সময় ওই গোপন ডায়েরি ও গৌতমের গোপন ফান্ডের উল্লেখ করা হয়েছে।

সিবিআইয়ের দাবি, ঘুরিয়ে অ্যাকাউন্ট টু অ্যাকাউন্ট ট্রান্সফার করে সেখান থেকে নগদ টাকা তুলে রোজভ্যালির তরফে লক্ষ লক্ষ টাকা সুদীপ-তাপস সহ অনেক নেতা-নেত্রীকে দেওয়া হয়েছে। এই বিষয়ে জেলবন্দি গৌতম কুণ্ডুকে জেরা করে আরও তথ্য আগামিদিনে উঠে আসতে পারে বলে মনে করা হচ্ছে।

English summary
Rosevalley Scam : CBI aims at Goutam Kundu's Red diary, more TMC leaders name to be unfold!
Please Wait while comments are loading...