Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুদীপের বাড়িতে রোজভ্যালি বৈঠকের ভিডিও ফুটেজ সিবিআইয়ের হাতে! গাড়িও উপহার গৌতমের

Subscribe to Oneindia News

কলকাতা, ১১ জানুয়ারি : রোজভ্যালি কর্তার সঙ্গে সে অর্থে কোনও ঘনিষ্ঠতা ছিল না। মাত্র একবারই রোজভ্যালির অনুষ্ঠানে গিয়েছিলেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। এমন দাবি তিনি করে আসছিলেন প্রথম থেকে। কিন্তু সিবিআইয়ের হাতে যে প্রমাণ উঠে এসেছে, তা বলছে অন্য কথা।[কুণাল ঘোষকে ৮ ঘণ্টা ম্যারাথন জেরায় বয়ান রেকর্ড, তৃণমূলে ফের সারদা-ভীতি ]

সুদীপ বন্দ্যোপাধ্যায় রোজভ্যালির একাধিক বৈঠকে তো গেছেনই, এমনকী নিজের বাড়িতে রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুকে ডেকে বৈঠকও করেন! শুধু বৈঠকই নয়, রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর টাকাতেই তিনি গাড়ি কেনেন বলে জানতে পেরেছে সিবিআই। তিনি যে বিলাসবহুল গাড়ি ব্যবহার করতেন, সেটি গৌতমের তরফে উপহার ছিল বলে সিবিআই-জেরায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

সুদীপের বাড়িতে রোজভ্যালি বৈঠকের ভিডিও ফুটেজ সিবিআইয়ের হাতে! গাড়িও উপহার গৌতমের

সুদীপের বাড়িতে গৌতম কুণ্ডুর সঙ্গে বৈঠকের চাঞ্চল্যকর ভিডিও ফুটেজ এখন সিবিআইয়ের হাতে এসে পৌঁছেছে। ফলে সিবিআই জেরার মুখে ঘোর বিপাকে পড়েছেন তৃণমূলের এই হেভিওয়েট সাংসদ। রোজভ্যালি তদন্তে নেমে সিবিআই তদন্তকারী আধিকারিকরা জানতে পেরেছেন, ওই বৈঠকে শুধু সুদীপ বন্দ্যোপাধ্যায় একাই নন, ছিলেন তৃণমূল কংগ্রেসের অন্য অনেক নেতাই।

চিটফান্ড কেলেঙ্কারি সামনে আসার পর গৌতম কুণ্ডুও চিন্তিত হয়ে পড়েছিলেন তাঁর সংস্থার ব্যবসা নিয়ে। তখনই সঙ্কটমোচন করতে এগিয়ে আসেন সুদীপ। তিনি তখন গৌতম কুণ্ডুকে বাড়িতে ডেকে বৈঠক করেন। এই বৈঠক থেকেই স্পষ্ট সুদীপ বন্দ্যোপাধ্যা অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছেন রোজভ্যালির সঙ্গে। জানা গিয়েছে, রোজভ্যালি কর্তা নিজেই অনেক প্রমাণ তুলে দিয়েছেন সিবিআইয়ের হাতে।

সিবিআই আরও এক চাঞ্চড়্যকর তথ্য হাতে পেয়েছে গৌতম কুণ্ডুকে জেরা করে। তিনি নাকি স্পাই ক্যামেরার মাধ্যমে প্রভাবশালী নেতা-মন্ত্রীদের সঙ্গে বৈঠকের ছবি তুলে রাখতেন। যিনিই তাঁর সঙ্গে দেখা করতে আসতেন, স্পাই ক্যামেরায় তা ভিডিও করে রাখতেন গৌতম। এমনকী তিনি কোনও নেতা বা প্রভাবশালীর সঙ্গে বৈঠকে যোগ দিতে গেলেও এই কাজ করতেন।
সিবিআই এখন জানার চেষ্টা করছে, এই বৈঠকগুলিতে কী নিয়ে আলোচনা হয়েছে। রাজ্যে পরিবর্তনের পর গৌতম যে তৃণমূল নেতা-মন্ত্রীদের দ্বারস্থ হয়েছিল, তাঁদের সঙ্গে কী আলোচনা হয়েছিল, কী-ই বা চুক্তি হয়েছিল, তা জানতে বদ্ধপরিকর তদন্তকারীরা।

এরই মধ্যে আবার গাড়ি বিতর্ক সামনে এসে পড়েছে। কেনই বা গৌতম কুণ্ডু সুদীপকে বিলাসবহুল গাড়ি দিতে গেলেন, তা এখন সিবিআই স্ক্যানারে। কী কারণে গৌতমের এই সুদীপ-তোষণ, তাও জানা জরুরি এই দুর্নীতির তদন্তে।

English summary
Video footage of a meeting between Sudip banerjee and Goutam Kundu at Sudip's house is now in hand of CBI! Gautam gave him a car also.
Please Wait while comments are loading...