Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যাদবপুরের পড়ুয়াদের প্রতিবাদকে পাবলিসিটি স্টান্ট বলে নিন্দা রূপা গঙ্গোপাধ্যায়ের

Subscribe to Oneindia News

কলকাতা, ৩ এপ্রিল : আরএসএসের বিরুদ্ধে যাদবপুরের পড়ুয়াদের প্রতিবাদকে পাবলিসিটি স্টান্ট বলে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তিনি এই প্রতিবাদের নিন্দায় মুখর হয়ে বলেন, 'রাষ্ট্রীয় সেবক সঙ্ঘের প্রতিবাদ পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছু নয়। অবাক লাগে এই ঘটনা দেখে যে, এ দেশের কোনও কোনও বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা ছাড়া সব কিছু হচ্ছে।'

বিজেপি সাংসদ যাদবপুর পড়ুয়াদের উদ্দেশ্যে পরামর্শ দেন, এইভাবে সস্তার প্রচারে জনপ্রিয়তা অর্জনের প্রচেষ্টা না চালিয়ে পড়ুয়াদের উচিতসত্যের আলোতে জনপ্রিয় হওয়ার চেষ্টা করা। নিজেদের ভবিষ্যতের পথ সুদৃঢ় করার দিকেই সর্বাগ্রে নজর দেওয়া উচিত বলে তিনি ব্যাখ্যা করেন।

যাদবপুরের পড়ুয়াদের প্রতিবাদ পাবলিসিটি স্টান্ট : রূপা

রবিবার অ্যাকাডেমি অফ ফাইন আর্টসের সামনে বাংলাদেশি সংখ্যালঘু যথা- হিন্দু , বৌদ্ধ ও খ্রিস্টান সংগঠনের একটি আন্তর্জাতিক সেমিনার চলাকালীন বাইকে থেকে যাদবপুরের ইউএসডিএই সমগঠনের সদস্যরা আরএসএস দূর হটো বলে স্লোগান তোলেন। আরএসএস বাংলাদেশি সংখ্যালঘুদের সমস্যা সমাধানের উপায় নিয়ে সেমিনারের আয়োজনের প্রতিবাদে তাদের কর্মসূচি বলে দাবি করেন সংগঠনের সদস্য দেবপ্রিয় সোম।

সংখ্যালঘুর স্বার্থে কোনও কাজ করার বা তাদের পথ দেখানোর কোনও যোগ্যতা আরএসএসের নেই বলে মনে করেন যাদবপুরের পড়ুয়ারা। আরএসএস সাম্প্রদায়িক ভেদাভেদ বাড়াতেই বেশি স্বচ্ছন্দ। তাই এই প্রতিবাদ চলতেই থাকবে বলে জানান সদস্যরা। এবার তাদেরই পাল্টা সমালোচনা করলনে বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তাঁদের পরামর্শ দিলেন সঠিক পথে ফেরার।

English summary
Roopa Ganguly denounced Jadavpur students, their protest is Publicity stunt
Please Wait while comments are loading...