Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আঞ্চলিক দলগুলি তো ইতিহাসে চলে যাচ্ছে, মমতাকে কটাক্ষ দিলীপের

Subscribe to Oneindia News

কলকাতা, ২১ এপ্রিল : বিজেপিকে হারাতে সমস্ত আঞ্চলিক দলকে জোটবদ্ধ হওয়ার ডাক দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি ভুবনেশ্বরে গিয়ে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের সঙ্গে একপ্রস্থ বৈঠকও সেরেছেন তিনি। এবার সেই আঞ্চলিক দলগুলির জোট প্রসঙ্গেই বিজেপি রাজ্য সভাপতির কটাক্ষ, আঞ্চলিক দলগুলি তো ইতিহাসে চলে যাচ্ছে। তাহলে আর তারা ঐক্যবদ্ধ হয়েই বা কী করবে।

শুক্রবার সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, বাংলায় বিজেপি-র উত্থানে ভয় পেয়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী। তাই এবার উল্টোপাল্টা বকতে শুরু করেছেন তিনি। উপনির্বাচনের ফলাফলেই মমতা বিজেপি আতঙ্কে ভুগতে শুরু করেছেন। দিলীপবাবু বলেন, মুখ্যমন্ত্রী বলছেন মানুষ তাঁর সঙ্গে আছেন। মানুষ কার সঙ্গে আছে, আগামী দিনেই তার প্রমাণ হয়ে যাবে।

আঞ্চলিক দলগুলি তো ইতিহাসে চলে যাচ্ছে, মমতাকে কটাক্ষ দিলীপের

আগেও মমতা বন্দ্যোপাধ্যায় ও নবীন পট্টনায়কের বৈঠক নিয়ে তীব্র কটাক্ষ করেন বিজেপি রাজ্য সভাপতি। বাংলার মুখ্যমন্ত্রী মমতাকে নিশানা করে তিনি বলেন, 'বিপাকে পড়েছেন, তাই বন্ধুর খোঁজে বেরিয়েছেন মুখ্যমন্ত্রী।' আঞ্চলিক দলগুলোকে এক জোট করে বিজেপিকে হারানোর ছক কষছেন। কিন্তু মোদীর বিরুদ্ধে নেতা কে হবেন? তা নিয়েই প্রশ্ন তুলে দেন দিলীপবাবু।

এবার তিনি বললেন, আঞ্চলিক দলগুলো ক্রমেই ইতিহাস হয়ে যাচ্ছে। সাম্প্রতিক নির্বাচনগুলির ফলাফলে পরিষ্কার আঞ্চলিক দলগুলো মুছে যাচ্ছে দেশ থেকে। দেখা যাচ্ছে লড়াই সীমাবদ্ধ বিজেপি আর কংগ্রেসের মধ্যেই। তাই যতই আঞ্চলিক দলগুলিকে নিয়ে বিজেপিকে হারানোর স্বপ্ন দেখেন, তা স্বপ্নই রয়ে যাবে। বাস্তবে পরিণত হবে না।

English summary
regional-parties-are-going-on-history-said-dilip
Please Wait while comments are loading...