Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিয়ের প্রস্তাবে নারাজ, স্বামীর মাথায় বন্দুক ধরে গৃহবধূকে ধর্ষণ, ফেসবুকে ছবি পোস্টের হুমকি

Subscribe to Oneindia News

কলকাতা, ২৪ ফেব্রুয়ারি : বিয়ের প্রস্তাবে নারাজ গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল এক প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। স্বামীর মাথায় বন্দুক ঠেকিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তারপর ধর্ষণের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার হুমকিও দেওয়া হয়। এই হুমকি দিয়েও বারবার যোন নির্যাতন করা হয় গৃহবধূকে। চাঞ্চল্যকর এই ঘটনা নিউটাউনে।

দিনের পর দিন ধর্ষণ ও যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবক সঞ্চয়ন মিত্রকে। ওই যুবক তৃণমূলের সক্রিয় কর্মী হিসেবে পরিচিত। তৃণমূল নেতার ঘনিষ্ঠ তিনি। সেই প্রভাব খাটিয়ে মহিলাকে দিনের পর দিন যৌন নিগ্রহ করেছে ওই যুবক। প্রথমে বিয়ের প্রস্তাব। তা খারিজ করে দেওয়ায় বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণ করা হয়।

বিয়ের প্রস্তাবে নারাজ, স্বামীর মাথায় বন্দুক ধরে গৃহবধূকে ধর্ষণ, ফেসবুকে ছবি পোস্টের হুমকি

ওই গৃহবধূকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। তারপর ধর্ষণের ছবি মোবাইলে তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার হুমকিতে যৌন নির্যাতন চলেছে। এমনকী স্বামীর মাথায় বন্দুক ঠেকিয়েও ধর্ষণ করা হয়েছে।

শেষমেশ এই নারকীয় অত্যাচার সহ্য করতে না পেরে পুলিশের দ্বারস্থ হয়েছেন গৃহবধূ। স্বামীকে সঙ্গে নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ এই ঘটনায় চটজলদি ব্যবস্থা নিয়ে গ্রেফতার করেছে অভিযুক্তকে।

English summary
Refused the offer of marriage, the woman was raped by neighbour young man. He threatened to post the picture on Face book.
Please Wait while comments are loading...