Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বেপরোয়া অটোর ধাক্কা চলন্ত বাসে, গৌরীবাড়িতে দুর্ঘটনায় মৃত্যু কলেজ ছাত্রীর

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ সেপ্টেম্বর : সিগন্যাল ব্রেক করে চলন্ত বাসে ধাক্কা মারল বেপরোয়া অটো। ঘটনাস্থলেই মৃত্যু হল কলেজ ছাত্রীর। শুক্রবার সকাল সাড়ে ছ'টা নাগাদ খান্নার কাছে গৌরীবাড়ি মোড়ে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

ঘটনায় আহত হন অটোচালক সহ ৪ জন অটোযাত্রী। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম পূজা পাল। বেলেঘাটার বাসিন্দা পূজা জয়পুরিয়া কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি অটোর সামনে চালকের পাশে বসেছিলেন। বাসের সঙ্গে পিষ্ট হয়ে যায় তাঁর দেহও।

কলকাতায় অটোর ধাক্কা বাসে, দুর্ঘটনায় মৃত্যু কলেজ ছাত্রীর

অরবিন্দ সরণি ও রাজা দীনেন্দ্র স্ট্রিটের সংযোগস্থলে দুর্ঘটনাটি ঘটেছে। প্রতক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই ট্রাফিক সিগন্যাল না মেনে ক্রসিংয়ে ঢুকে পড়ে অটোটি। নিয়ন্ত্রণ হারিয়ে এল ২৩৮ রুটের একটি বাসের পিছনে সজোরে ধাক্কা মারে। সঙ্গ সঙ্গে দুমড়ে-মুচড়ে যায় অটোর সামনের অংশটি। সামনেই বসেছিলেন পূজা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। চার আহতের মধ্যে দু'জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। চালক সহ বাকী দু'জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁরা আরজিকর হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয়দের অভিযোগ, অরবিন্দ সরণির ওই রাস্তায় সকাল থেকে রাত অটোচালকদের দৌরাত্ম্যে পথ চলাই দায় হয়ে দাঁড়ায়। ট্রাফিক নিয়মের কোনও ধার ধারেন না অটো চালকরা। গোটা রাস্তাজুড়ে শুধু অটোর দাপাদাপি চলতে থাকে। একে অপরের সঙ্গে রেষারেষি তো আছেই, এমনকী বাসের সঙ্গেও পাল্লা দেন অটোচালকরা। আর অটোচালকদের এই ঔদ্ধত্যেরই মাশুল দিতে হল এক ছাত্রীকে নিজের জীবন দিয়ে।

দুর্ঘটনার পর বেশ খানিকক্ষণ যান চলাচলে বিঘ্ন ঘটে এলাকায়। অবরুদ্ধ হয়ে পড়ে অরবিন্দ সরণি ও দীনেন্দ্র স্ট্রিটের বিস্তীর্ণ এলাকা। পুলিশ ঘটনাস্থেল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

English summary
Reckless Auto drive claims life of a college girl in Kolkata
Please Wait while comments are loading...