Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গরিব মানুষের টাকা হাইজ্যাক প্রধানমন্ত্রীর, আরবিআই গভর্নরের লুকোচুরি খেলা ছাড়া উপায় নেই: সুজন

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ ডিসেম্বর : গরিব মানুষের টাকা হাইজ্যাক করে নিয়েছেন প্রধানমন্ত্রী। এখন রিজার্ভ ব্যাঙ্কের গভর্নরের লুকোচুরি খেলা ছাড়া আর কোনও উপায় নেই। রিজার্ভ ব্যাঙ্কের বাইরে বিক্ষোভ সভা থেকে তোপ দাগলেন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী। এদিনের বিক্ষোভ সভায় সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র দ্ব্যর্থহীন ভাষায় আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

এদিন শুধু বামেরাই নয়, তৃণমূল কংগ্রেসও প্রশ্ন তুলেছে রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর উর্জিত প্যাটেলের এই লুকোচুরি খেলা নিয়ে। বিমানবন্দরে নামা থেকেই তিনি সংবাদমাধ্যমের সঙ্গে লুকোচুরি খেলছেন। রাজ্য প্রশাসনের পাঠানো কনভয় না নিয়েই তিনি রওনা হয়ে যান। আজ রিজার্ভ ব্যাঙ্কে ঢোকেন পিছনের দরজা দিয়ে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে। তাই রাজনৈতিক দলগুলি পক্ষ থেকে প্রশ্ন তুলে দেওয়া হয় উর্জিত প্যাটেলের এই লুকোচুরি খেলা নিয়ে।

গরিব মানুষের টাকা হাইজ্যাক প্রধানমন্ত্রীর, আরবিআই গভর্নরের লুকোচুরি খেলা ছাড়া উপায় নেই:সুজন

এদিকে রিজার্ভ ব্যাঙ্কের বৈঠক প্রায় শেষের পথে। এই বৈঠক চলাকালীন বামফ্রন্ট রিজার্ভ ব্যাঙ্কের বাইরে বিক্ষোভ অবস্থান করে। সূর্যকান্ত মিশ্র থেকে শুরু করে সুজন চক্রবর্তী ও অন্যান্য দলের নেতারা বক্তব্য পেশ করেন। সূর্যকান্ত মিশ্র প্রধানমন্ত্রীর ক্যাশলেস সোসাইটি গড়ার কঠোর সমলোচনা করেন।

বলেন এখনও পে টিএম কী তা সমাজের একটা বড় অংশ জানেন না। সুজন চক্রবর্তী এক ধাপ এগিয়ে বলেন, প্রধানমন্ত্রী গরিব মানুষের টাকা হাইজ্যাক করে নিয়েছেন। এখন রিজার্ভ ব্যাঙ্কের গভর্নরের কী করার আছে। তাই তো তিনে শহরে এসে লুকোচুরি খেলায় মেতেছেন। তাঁর তো বলার মুখ নেই। প্রধানমন্ত্রী এমনই কাজ করেছেন, সবারই মুখ পুড়ছে।

English summary
Prime Minister have hijacked the money of Poor people. Governor of the Reserve Bank has no to talk. So he compel to play hide and seek. CPM MLA Sujan Chakraborty attack Modi and Urjit.
Please Wait while comments are loading...