Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভোট দিলেন না অভিষেক, মমতাকে খোঁচা রাহুলের

Subscribe to Oneindia News

উপরাষ্ট্রপতি নির্বাচনেও তৃণমূল কংগ্রেস ক্রস ভোটিং করেছে বলে অভিযোগ করলেন বিজেপির নেতা রাহুল সিনহা। তিনি বলেন, শুধু ক্রস ভোটিংই নয়, তৃণমূলে কংগ্রেসের অনেক সাংসদই ভোটদান থেকে বিরত থেকেছেন। এমনকী মুখ্যমন্ত্রীর ভাইপো তৃণমূল কংগ্রেসের ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় পর্যন্ত ভোট দেননি বলে খোঁচা দিলেন রাহুল।

তিনি বলেন, কেন অভিষেক ভোট দিলেন না বিবৃতি দিয়ে জানান মুখ্যমন্ত্রী। এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম কমিশনগেট কেলেঙ্কারিতে উঠেছিল। তখনও মুখ্যমন্ত্রীর বিবৃতি চাওয়া হয়েছিল। কিন্তু মুখ্যমন্ত্রী নীরব ছিলেন। এবার অন্তত মুখ খুলুন মমতা বন্দ্যোপাধ্যায়। বিবৃতি দিয়ে জানান ভাইপোর ভোট না দেওয়ার কারণ।

ভোট দিলেন না অভিষেক, মমতাকে খোঁচা রাহুলের

বিজেপি নেতা রাহুল সিনহা এদিন বিরোধীদের নিশানা করে বলেন, উপরাষ্ট্রপতি নির্বাচনে তাঁদের প্রার্থী বেঙ্কাইয়া নাইডুর জয় নিশ্চিত জেনেও গোপালকৃষ্ণ গান্ধীকে প্রার্থী করা হয়েছিল। রাজ্যের প্রাক্তন রাজ্যপালকে উপরাষ্ট্রপতি পদে প্রার্থী করে অপমান করেছেন বিরোধীরা। এই কাজে সামিল তৃণমূল কংগ্রেসও।

জোট বেঁধে প্রার্থী দাঁড় করিয়ে নিজেরাই রণেভঙ্গ দিয়ে ভোট দেননি। অবিলম্বে মুখ্যমন্ত্রীর বিবৃতি দিয়ে তা পরিষ্কার করা উচিত বলে দাবি করেন রাহুল সিনহা। এমনকী ক্রস ভোটিং নিয়েও মুখ্যমন্ত্রীকে খোঁচা দিতে ছাড়লেন না তিনি। তিনি বলেন, বিজেপি প্রার্থীকে জেতার জন্য সাহায্য করেছেন তৃণমূলীরাও।

English summary
Rahul Sinha criticizes Mamata Banerjee about Vice-Presidential election. Abhishek don’t give vote in Vice-Presidential election.
Please Wait while comments are loading...