Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রধানমন্ত্রীর মাথা ন্যাড়া করে দিতে পারলে ২৫ লক্ষ টাকা ইনাম! বরকতির বিরুদ্ধে থানায় অভিযোগ

Subscribe to Oneindia News

কলকাতা, ৯ জানুয়ারি : ফের টিপু সুলতান মসজিদের ইমাম মৌলানা রহমান বরকতি ফতোয়া জারি করলেন। এবার একেবারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধেই কামান দাগলেন তিনি। ইমাম বরকতি ফতোয়া জারি করেন, প্রধানমন্ত্রীর দাড়ি কামিয়ে মাথ্য ন্যাড়া করে দিতে পারলে ইনাম মিলবে ২৫ লক্ষ টাকা।

বরকতির এই ফতোয়ার পরই রাজ্য বিজেপি-র পক্ষ থেকে জোড়াসাঁকো থানায় অভিযোগ দায়ের করা হয়। রবিবার বিজেপি-র সাধারণ সম্পাদক রীতেশ তিওয়ারি ইমাম বরকতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য এই মন্তবোর প্রতিবাদে বলেন, বরকতির সম্বন্ধে কথা বলতে রুচিতে বাধে। আর তৃণমূল ইমাম বরকতির এহেন মন্তব্যে হাততালি দিয়ে চলেছে।

প্রধানমন্ত্রীর মাথা ন্যাড়া করে দিতে পারলে ২৫ লক্ষ ইনাম! বরকতির বিরুদ্ধে থানায় অভিযোগ

রীতেশ তিওয়ারি লিখিত অভিযোগে লিখেছেন, এ ধরনের কুরুচিকর মন্তব্য সাম্প্রদায়িত উসকানি মূলক। একজন শাহি ইমামের এ ধরনের মন্তব্য জাতীয় সংহতিকে নষ্ট করতে পারে। তাই তাঁর বিরুদ্ধে এখনই আইনানুগ ব্যবস্থা নেওয়া জরুরি। সেই আর্জিই জানানো হয়েছে পুলিশের কাছে। উল্টোদিকে ইমাম বরকতির এই উসকানিমূলক মন্তব্যের পর তৃণমূল সাংসদ ইদ্রিশ আলিকে খুনের হুমকি দেওয়া হয়েছে।

গত ৭ জানুয়ারি কলকতা প্রেস ক্লাবে একটি অনুষ্ঠানে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেন টিপু সুলতান মসজিদের শাহী ইমাম। বরকতি সাহেবের এই মন্তব্যের সময় পাশে বসেছিলেন তৃণমূলের সাংসদ ইদ্রিশ আলি। ফলে এই ঘটনায় রাজনৈতিক মহলে বিতর্ক দানা বাঁধে। ২৪ ঘণ্টার মধ্যে পাল্টা খুনের হুমকি উড়ে আসে ইদ্রিশ আলির বিরুদ্ধে।

ইদ্রিশ আলির অভিযোগ, একাধিকবার তাঁকে ফোন করে হুমকি দেওয়া হয়েছে। বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় নামে এক ব্যক্তি এই হুমকি ফোন করেছেন বলে অভিযোগ। দুবাই থেকে এই ফোন আসে। এরপরই পার্কস্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন ইদ্রিশ আলি। পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। ইতিমধ্যে ওই নম্বরটি ট্র্যাক করা হয়েছে।

English summary
If anyone shaved head of prime minister, rewarded 25 thousand rupees. BJP complained against Imam Barkati
Please Wait while comments are loading...