Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হেলমেট ছাড়াই টহল বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে, ট্রাকের ধাক্কায় মৃত ২ পুলিশকর্মী

Subscribe to Oneindia News

কলকাতা, ৩ মে : হেলমেট ছাড়াই রাস্তায় টহল দিতে গিয়ে মৃত্যু হল এক কনস্টেবল ও এক সিভিক ভলেন্টিয়ারের। অপর এক সিভিক ভলেন্টিয়ার গুরুতর জখম হয়েছেন। বুধবার সকালে বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে। ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে তিনজন। এক কনস্টেবল ও এক সিভিক ভলেন্টিয়ারকে পিষে দিয়ে যায় ট্রাকটি। অপর সিভিক ভলেন্টিয়ার গুরুতর জখম হয়ে হাসপাতলে ভর্তি।

আইন ভেঙে আইনরক্ষাকারীরা মৃত্যুর কবলে পড়লেন। বিনা হেলমেটে টহলের মাশুল দিতে হল জীবন দিয়ে। এই দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতেদহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এদিনই বিমানবন্দর চত্বরে অপর একটি দুর্ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। একটি তেলের ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বিমানবন্দর এলাকায়। সেই ট্যাঙ্কার থেকে তেল ছড়িয়ে পড়তে থাকে। তাতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে আগুন লেগে যাওয়ার। শেষমেশ ফোম ছড়িয়ে অগ্নি-আতঙ্ক থেকে মুক্ত করা হয় বিমানবন্দর এলাকাকে।

হেলমেট ছাড়াই টহল বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে, ট্রাকের ধাক্কায় মৃত ২ পুলিশকর্মী

রাতের কলকাতায় ফের বেপরোয়া যান চলাচলের জেরে দুর্ঘটনা ঘটে। কাশীপুর ট্রাফিক সিগন্যালের কাছে একটি লরি ধাক্কা মারে দু'টি গাড়িতে। দু'টি গাড়িই ক্ষতিগ্রস্ত হয়। এই ঘটনার জেরে বিটি রোডে যানজট তৈরি হয়। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিল একই পরিবারের পাঁচজন। তাঁরা ওই দু'টি গাড়িতে ছিলেন। জখম হয়েছেন ওই পাঁচ জন। রাত বাড়লেই 'সেফ ড্রাইভ সেভ লাইফ'কে বুড়ো আঙুল দেখিয়ে বেপরোয়া যান চলাচল শুরু হয়। 

English summary
Policemen were died in accident at Belgharia Expressway, patrolling without helmets.
Please Wait while comments are loading...