Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লালবাজার অভিযান রুখতে নবান্ন অভিযান-এর দাওয়াই কলকাতা পুলিশের

Subscribe to Oneindia News

বিজেপি-র লালবাজার অভিযান ঠেকাতে একেবারে কোমর বেঁধে নেমেছে কলকাতা পুলিশ। প্রায় দু'হাজারের বেশি পুলিশ মোতায়েন করা হয়েছে। লালবাজারের সংযোগকারী বিভিন্ন রাস্তায়। এই বিশাল বাহিনীর নেতৃত্বে আছেন অতিরিক্ত পুলিশ কমিশনার ও যুগ্ম পুলিশ কমিশনাররা। সেইসঙ্গে আছেন ২০ জন ডেপুটি কমিশনার ও ৫০ জন অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারও।

লালবাজার সূত্রে জানানো হয়েছে, বিজেপি-র এই মিছিল রুখতে মোট চার জায়গায় ব্যারিকেড করা হয়েছে। প্রতিটি জায়গায় অন্তত দু'জন করে আইপিএস অফিসারকে রাখা হয়েছে। এঁদের সঙ্গে আছেন বিশাল পুলিশ বাহিনী। একটি ব্যারিকেড করা হয়েছে টি বোর্ডের কাছে। দ্বিতীয়টি ফিয়ার্স লেন ও বিবি গাঙ্গুলি স্ট্রিটের সংযোগস্থলে। তৃতীয় ব্যারিকেড করা হয়েছে বেন্টিঙ্ক স্ট্রিট ও ওয়াটার লু স্ট্রিটের সংযোগস্থলে। আর চতুর্থ ব্যারিকেডটি হয়েছে গণেশচন্দ্র অ্যাভিনিউয়ে।

লালবাজার অভিযান রুখতে নবান্ন অভিযান-এর দাওয়াই কলকাতা পুলিশের

কলকাতার প্রাণকেন্দ্র তাই বৃহস্পতিবার সকাল থেকেই দুর্গের চেহারা নিয়েছে। শুধু ব্যারিকেডই নয়, রোবোকব থেকে কাঁদানে গ্যাস, জলকামান সমস্ত বন্দোবস্তই রাখা হয়েছে পুরো মাত্রায়। তবে কলকাতা পুলিশ নবান্ন অভিযান থেকে শিক্ষা নিয়ে সতর্ক হয়ে পা ফেলতে চাইছে।

পুলিশ চাইছে শান্তিপূর্ণ পথেই বিজেপি-র লালবাজার অভিযান রুখতে। সিসিটিভিতে নজরদারিও চালানো হচ্ছে বলে জানানো হয়েছে লালবাজারের পক্ষ থেকে। পরিস্থিতি মোকাবিলায় প্রস্তত রাখা হয়েছে র‍্যাফ, কমব্যাট ফোর্স, এসটিএফ-কে।

English summary
Police has cordoned off central Kolkata over BJP rally.
Please Wait while comments are loading...