Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সনিকা মৃত্যুতে আদালতে নতুন আবেদন পুলিশের! গ্রেফতার হবেন বিক্রম?

চার বান্ধবীর গোপন জবানবন্দির প্রতিলিপি খতিয়ে দেখার পরই বিক্রমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে পুলিশ। তাঁর বিরুদ্ধে ধারা বদল করা হতে পারে।

Subscribe to Oneindia News

গাড়ি দুর্ঘটনায় মৃত মডেল সনিকা সিং চৌহানের চার বান্ধবীর গোপন জবানবন্দির প্রতিলিপি চেয়ে আবেদন জানাল পুলিশ। সোমবার টালিগঞ্জ থানার পুলিশ আলিপুর আদালতের কাছে এই আবেদন জানাচ্ছে। চার বান্ধবীর গোপন জবানবন্দির প্রতিলিপি খতিয়ে দেখার পরই বিক্রমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে পুলিশ। তাঁর বিরুদ্ধে ধারা বদল করা হতে পারে।

বিক্রমের গাফিলতিতে সনিকার মৃত্যু হয়েছে- এই অভিযোগে তাঁরা বিরুদ্ধে ৩০৪-এ ধারা দেওয়া হয়েছিল। ভারতীয় দণ্ডবিধির এই ধারা জামিনযোগ্য। এবার বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হতে পারে। ৩০৪-বি ধারাটি জামিন অযোগ্য। ফলে গ্রেফতার হতে পারেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এই মুহূর্তে সনিকা মৃত্যু তদন্তের গতিপ্রকৃতি এমন দিকেই এগোচ্ছে যে, বিক্রমের উপর প্রতিনিয়ত চাপ বাড়ছে। সনিকার চার বন্ধুর গোপন জবানবন্দির উপর অনেকটাই নির্ভর করছে বিক্রমের ভবিষ্যৎ।

সনিকা মৃত্যুতে আদালতে নতুন আবেদন পুলিশের! গ্রেফতার হবেন বিক্রম?

বিক্রম সেদিন মদ্যপান করেছিলেন কি না? তিনি কি গাড়ি চালানোর মতো অবস্থায় ছিলেন? এই প্রশ্নেই এখনও থেমে রয়েছে সনিকা মৃত্যু তদন্তের অগ্রগতি। বিক্রম প্রথমে অস্বীকার করলেও, পরবর্তী সময়ে পুলিশি জেরার মুখে স্বীকার করেছেন, তিনি মদ্যপান করেছিলেন ঠিকই, কিন্তু মত্ত ছিলেন না। তিনি গাড়ি চালানোর মতো অবস্থায় ছিলেন।

কিন্তু পার্টিতে উপস্থিত তাঁর ও সনিকার বন্ধু ও বান্ধবীদের বয়ান বিক্রমের বিপক্ষে যাচ্ছে। এরই মধ্যে আলিপুর আদালতে গিয়ে গোপন জবানবন্দি দিয়েছেন সনিকার চার বান্ধবী। বান্ধবীর মৃত্যুর বিতার চেয়ে তাঁরাই আগ্রহী হয়ে এই গোপন জবানবন্দি দিতে যান। সনিকার বন্ধু সাহেব ভট্টাচার্য তাঁদের নিয়ে যান আলিপুর আদালতে।

পুলিশ এখন সেই গোপন জবানবন্দির প্রতিলিপি দেখতে চাইছে। সেই কারণেই আলিপুর আদালতে আবেদন করতে চলেছেন সিটের তদন্তকারী অফিসাররা। প্রতিলিপ পাওয়ার পর তা খতিয়ে দেখেই, বিক্রমের বিরুদ্ধে ধারা বদলের চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তদন্তকারীরা।

English summary
Police appeal to high court for copies of secret deposition of Sonika Chauhan's friends
Please Wait while comments are loading...