Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উৎসবের কলকাতায় সতর্ক লালবাজার, তৈরি হল ৪৬টি টাওয়ার

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৫ অক্টোবর : মহালয়ায় আলোর বেণু বেজে উঠতেই কলকাতার মণ্ডপে মণ্ডপে ভিড় জমতে শুরু করেছে। আজ মহাচতুর্থী। ইতিমধ্যেই বহু মণ্ডপে পুজো উদ্বোধন হয়ে গিয়েছে। দর্শনার্থীরাও ভিড় জমাতে শুরু করেছেন। ভিড় সামাল দিতে নজরদারিও বাড়িয়েছে কলকাতা পুলিশও। শহরে বসেছে নতুন ৪৬টি ওয়াচ টাওয়ার।

উৎসবের মরশুম। বাঙালির বড় পুজো উপলক্ষে আনন্দে মেতে ওঠার পক্ষ। এই সময় উৎসবের আবহের মধ্যেই সীমান্ত উত্তপ্ত। জঙ্গিহানার আশঙ্কা তাড়া করে বেড়াচ্ছে। জঙ্গিরা এই উৎসবের আড়ালে থেকেই সন্ত্রাস ছড়ানোর চেষ্টা চালাচ্ছে। সেই কারণেই জারি হয়েছে হাই অ্যালার্ট। লালবাজার বিশেষভাবেই সতর্ক।

উৎসবের কলকাতায় সতর্ক লালবাজার, তৈরি হল ৪৬টি টাওয়ার

কলকাতার রাস্তায় যে সমস্ত সিসি ক্যামেরা বসানো হয়েছে, সেগুলিতে নজরদারি চালানোর জন্য বিশেষ সেল গঠন করা হয়েছে। নতুন করে ৪৬টি ওয়াচ টাওয়ার বসানো হয়েছে শহরে। কুইক রেসপন্স টিম, রেডিও ফ্লাইং স্কোয়াডকে প্রস্তুত রাখা হয়েছে। পঞ্চমী থেকেই পুলিশ পিকেট বসানো হচ্ছে, টহল চলবে সারারাত।

মোটকথা কোনও ফাঁক রাখতে চাইছে না কলকাতা পুলিশ। কলকাতার সমস্ত থানাকে সতর্ক করা হয়েছে। উৎসবের মরশুমে যাতে কোনও আতঙ্ক নতুন করে না ছড়ায়, সে ব্যাপারে নিশ্চিত করতে চাইছে কলকাতা পুলিশ ও গোয়েন্দা বিভাগ।

English summary
Police alert in the eve of Durga Puja at Kolkata, builds 46 watch towers
Please Wait while comments are loading...