Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোজভ্যালির থাবায় সেন্ট জেভিয়ার্স, গৌতম কুণ্ডর ছেলের ভর্তির ঘটনায় তলব প্রিন্সিপাল

Subscribe to Oneindia News

কলকাতা, ৫ জানুয়ারি : এবার রোজভ্যালির থাবা শিক্ষা প্রতিষ্ঠানে। তলব করা হল কলকাতার এক নামী শিক্ষা প্রতিষ্ঠানের প্রিন্সিপালকে। সেন্ট জেভিয়ার্সের প্রিন্সিপাল বৃহস্পতিবার কলকাতার সিজিও কমপ্লেক্সের সিবিআই দফতরে হাজির হলেন ডাক আসার পরই। তাঁকে দফায় দফায় জিজ্ঞাসা করা হয় এদিন। সেন্ট জেভিয়ার্স কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ, ৭১ লক্ষ টাকা নিয়ে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর ছেলেকে ভর্তি করা হয় এই প্রতিষ্ঠানে।

বুধবার রাত থেকেই তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পালকে মুখোমুখি বসিয়ে জেরা করার পরই অনেক প্রভাবশালীর নাম উঠে আসে। নাম উঠে আসে অনের সংস্থারই। এরই মধ্যে সুদীপ বন্দোপাধ্যায় যে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর ছেলের ভর্তি নিয়েও শিক্ষা প্রতিষ্ঠানে প্রভাব খাটিয়েছিলেন। এই সূত্রে জেরা করেই তদন্তকারী অফিসাররা জানতে পারেন, এই ভর্তির পিছনে ছিল অনেক টাকার লেনদেনও।

রোজভ্যালির থাবায় সেন্ট জেভিয়ার্স, গৌতম কুণ্ডর ছেলের ভর্তির ঘটনায় তলব প্রিন্সিপাল

তদন্তকারীদের কাছে উঠে আসে, ৭১ লক্ষ টাকার বিনিময়ে ভর্তি করা হয়েছিল গৌতম কুণ্ডুর ছেলেকে। কেন এত টাকার বিনিময়ে ভর্তি, তা জানতেই তলব করা হয় সেন্ট জেভিয়ার্সের প্রিন্সিপালকে। তাঁর উপর কোনও প্রভাব খাটানো হয়েছিল কি না, তাও জানার চেষ্টা চালাবেন সিবিআই তদন্তকারী আধিকারিকরা।

এদিকে রোজভ্যালি কাণ্ডে টলিউডের এক অভিনেত্রীকে ডাকার তোড়জোড়ও শুরু করে দিয়েছে সিবিআই। তাঁর স্বামীকেও তলব করা হবে। সিবিআই ঘুঁটি সাজাচ্ছে।

English summary
Paw of Rose valley on St. Xaviers. CBI called Principal during Goutam Kundu's son admission.
Please Wait while comments are loading...