Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাবুলকেও গ্রেফতার করতে হবে, রাজ্যপালের কাছে দাবি জানালেন পার্থ

  • Written By: Kousik
Subscribe to Oneindia News

কলকাতা, ৪ জানুয়ারি : রোজভ্যালি-কাণ্ডে তৃণমূলের দুই সাংসদ তাপস পাল এবং সুদীপ ন্দ্যোপাধ্যায় গ্রেফতার হলে বাবুল সুপ্রিয় কেন নয়? আজ বুধবার রাজ্যপাল কেশরীনাথ ত্রীপাঠীর সঙ্গে দেখা করে এমনটাই দাবি জানিয়ে এলেন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। পরে রাজভবনের বাইরে দাঁড়িয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, অবিলম্বে বাবুল সুপ্রিয়কে গ্রেফতার করতে হবে। এই দাবি তৃণমূল পরিষদীয় দলের তরফে রাজ্যপালের কাছে জানানো হয়েছে বলে জানিয়েছেন পার্থবাবু। শুধু তাই নয়, রোজভ্যালিতে যে সমস্ত বিজেপি নেতানেত্রী সুবিধা নিয়েছেন তাঁদের সবাইকে জিজ্ঞাসাবাদ করতে হবে বলে দাবি তাঁর।[টার্গেট বাবুল, গ্রেফতারির দাবিতে মন্ত্রীর বাড়ির ঘেরাও করে বিক্ষোভ তৃণমূলের]

অন্যদিকে যদিও পার্থ চট্টোপাধ্যায়ের এই দাবি খারিজ করে দিয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী তথা সাংসদ বাবুল সুপ্রিয়। তাঁর পালটা দাবি, যদি রোজভ্যালির সঙ্গে তাঁর কোনও যোগসূত্র কেউ খুঁজে বার করতে পারে তাহলে তিনি নিজে থেকে জেলে যাবেন। সুতরাং, শুধু অভিযোগ করলেই হবে না, প্রমাণ দিতে হবে বলেও পার্থ চট্টোপাধ্যায়কে পালটা কটাক্ষ করেছেন বাবুল।

বাবুলকেও গ্রেফতার করতে হবে, রাজ্যপালের কাছে দাবি জানালেন পার্থ

পাশাপাশি এদিন সুংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পার্থ চট্টোপাধ্যায় আরও বলেন, নোট বাতিল ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায় লড়াই করছে। সাধারণ মানুষের পাশে রয়েছে। এই অবস্থায় তাঁকে ব্যতিব্যস্ত করতেই কেন্দ্রীয় সরকার এই পন্থা নিয়েছে বলে দাবি তাঁর।

তবে এভাবে যে কোনও ভাবেই আন্দোলন কিংবা মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা নত করতে পারবে না কেউ, তা আরও একবার পরিস্কার করে দেন শিক্ষামন্ত্রী। তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে মানুষের পাশে থেকে আন্দোলন করে যাচ্ছে, সেই ভাবেই আন্দোলন চালিয়ে যাবেন বলে মন্তব্য তাঁর।

অপরদিকে, গতকাল মঙ্গলবার রাজ্য বিজেপি পার্টি অফিসে তৃণমূল কর্মীদের হামলার সময়ে পুলিশের যে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে, সেই প্রসঙ্গে পার্থবাবু বলেন, বিজেপি অফিসে হামলার সময় পুলিশ কড়া পদক্ষেপ নিয়েছে। কড়া হাতে ব্যবস্থা নেওয়া হয়েছে। সুতরাং, বিজেপির অভিযোগ একেবারেই গ্রহনযোগ্য নয় বলেই দাবি তাঁর।

English summary
partha demand bjp mp babul arrest,
Please Wait while comments are loading...