Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আলোকসজ্জায় পার্কস্ট্রিট তৈরি বড়দিনের সেলিব্রেশনে, নিরাপত্তার বেষ্টনী শহরজুড়ে

Subscribe to Oneindia News

কলকাতা, ২৪ ডিসেম্বর : আলোকমালায় সেজে ওঠা পার্কস্ট্রিটকে মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার বেষ্টনীতে। পরিস্থিতি সামাল দিতে বিশেষ ব্যবস্থা রাখছে পুলিশ। নিয়োগ করা হয়েছে অতিরিক্ত মহিলা পুলিশ। শ্লীলতাহানি ও ছিনতাই রুখতেও বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

বড়দিন উপলক্ষে শুধু পার্কস্ট্রিটই নয়, নিরাপত্তা বাড়ানো হয়েছে পুরো শহরেই। কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীকাল বড়দিনে কলকাতার রাস্তায় মোতায়েন থাকবে আড়াই হাজার পুলিশকর্মী।

আলোকসজ্জায় পার্কস্ট্রিট তৈরি বড়দিনের সেলিব্রেশনে, নিরাপত্তার বেষ্টনী শহরজুড়ে

বিকেল তিনটে থেকে পার্কস্ট্রিটের সমস্ত রাস্তায় যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। রয়েছে ২০০ পুলিশে পিকেট, ১৫টি পুলিশ অ্যাসিস্ট্যান্ট, ১১টি ওয়াচটাওয়ার, দু'টি স্পেশাল কুইক রেসকিউ টিম, ২৩টি ডিভিশনাল পেট্রলিং, দু'টি রিভার পেট্রলিং। সেইসঙ্গে নিরাপত্তা বাড়ানো হয়েছে বিভিন্ন চার্চ মেট্রো স্টেশন ও শপিংমল গুলিতে।

পুলিশের কাছে চ্যালেঞ্জ এবার শহরের বেলেল্লাপনা রোখা। বড়দিনের সেলিব্রেশনে যাতে কোনও অনাকাঙ্খিত ঘটনা না ঘটে, তা রুখতে তৎপর পুলিশ প্রশাসন।

জয়-রাইড রোখার পাশাপাশি হেলমেট না পরলেও ব্যবস্থা নেওয়া হবে। মদ্যপ অবস্থায় কেউ গাড়ি চালালে তাঁর স্থান হবে শ্রীঘরে। নিরাপত্তার নজরদারিতে নাইট ক্লাব, রেস্তোরাঁ ও বারগুলিতে সিসিটিভি বসানো হয়েছে বাড়তি। সমস্ত নাইট ক্লাব, বার-রেস্তোরাঁর মালিকদের নিয়ে বৈঠক করে নির্দেশিকা জানিয়ে দিয়েছে কলকাতা পুলিশ।

English summary
Park street is ready for Christmas celebration. Park street come out Illumination.
Please Wait while comments are loading...