Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

টেট কেলেঙ্কারিতে প্রতিবাদের ঝড় আছড়ে পড়ল বিধানসভায়, বিরোধী বিধায়কদের বিক্ষোভ

Subscribe to Oneindia News

কলকাতা, ২০ ফেব্রুয়ারি : টেট কেলেঙ্কারিতে প্রতিবাদের ঢেউ এবার আছড়ে পড়ল রাজ্য বিধানসভায়। দফায় দফায় বিক্ষোভে সোমবার সকাল থেকে ভণ্ডুল বিধানসভার স্বাভাবিক কাজকর্ম। কংগ্রেস ও বাম বিধায়করা ওয়েলে নেমে বিক্ষোভ দেখায়। এতদিন বিরোধী দলনেতা আবদুল মান্নানকে হেনস্থার অভিযোগে বিক্ষোভ চলছিল। এবার সেইসঙ্গে যুক্ত হয়েছে টেট দুর্নীতি ইস্যু।

সম্প্রতি টেট-এর ফলাফল প্রকাশ হয়েছে। তারপরই রাজ্যজুড়ে দুর্মীতির অভিযোগে বিক্ষোভ দানা বেঁধেছে চাকরিপ্রার্থীদের। কোথায়ও নিয়োগপত্র নিয়ে সমস্যা, কোথাও এসএমএস-বিতর্ক। প্রথমে তালিকা প্রকাশ নিয়ে দুর্নীতির অভিযোগ ওঠে। শেষমেশ বিক্ষোভ সংঘটিত হয় নিয়োগপত্রে প্যারাটিচার উল্লেখ নিয়ে। বিরোধীদের অভিযোগ, টেটের ফলাফল প্রকাশে বিস্তর দুর্নীতি রয়েছে।

টেট কেলেঙ্কারিতে প্রতিবাদের ঝড় আছড়ে পড়ল বিধানসভায়, বিরোধী বিধায়কদের বিক্ষোভ

অভিযোগ, তালিকা ভুলে ভরা। টেট সমফল পরীক্ষার্থীর তালিকায় 'ওয়াই'-এর নামও মিলেছে, কে ওই ওয়াই তার যথাযোগ্য জবাব দিতে পারেনি পর্ষদ। এই নানা অভিযোগে এদিন মুখর হয়ে ওঠে বিধানসভা। কংগ্রেস ও বামফ্রন্ট বিধায়করা এক যোগে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিধানসভার ওয়েলে নেমে আসেন বিরোধী বিধায়করা। তাঁরা টেট কেলেঙ্কারি নিয়ে আলোচনার দাবি করেন।

কিন্তু শাসকপক্ষ এই বিষয়ে রাজি না হলেও বিক্ষোভ চূড়ান্ত রূপ নেয়। ক'দিন আগে সম্পত্তি রক্ষা বিল নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিল বিধানসভা। তখনই ওয়েলে নেমে বিক্ষোভ দেখানোর সময় হেনস্থার শিকার হল বিরোধী দলনেতা আবদুল মান্নান। তাঁকে হাসপাতালে ভর্তি হতেয় হয়। বুকে পেসমেকার বসাতে হয়েছে তাঁকে। এবার বিধানসভা উত্তাল টেট কেলেঙ্কারিতে।

English summary
Assembly was shouted with a storm of protest for tet scam. Opposition legislators protest
Please Wait while comments are loading...