Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গেটে দু’হাজার টাকার নোটিশে ‘বন্দি’ ম্যানেজার-কর্মীরা, বিক্ষোভে উলুবেড়িয়ার ব্যাঙ্কে তালা গ্রাহকদের

Subscribe to Oneindia News

হাওড়া, ১৩ ডিসেম্বর : ব্যাঙ্কে টাকার আকাল। মাত্র দু'হাজার টাকা করে দেওয়া হবে গ্রাহকদের। ম্যানেজারের এই নোটিশ ব্যাঙ্কের দেওয়ার সাঁটানোর সঙ্গে সঙ্গেই তুমুল বিক্ষোভ বাধল ব্যাঙ্কের টাকার লাইনে। ম্যানেজার ও ব্যাঙ্ক কর্মীদের তালাবন্দি করে রাখলেন গ্রাহকরা। তাঁদের দাবি, 'হয় টাকা দিন, নতুবা ব্যাঙ্ক বন্ধ রাখুন। ওই ভিক্ষের দু'হাজার টাকা আমরা চাই না। টাকা দিতে হলে ২৪ হাজার টাকা করেই দিতে হবে।'

মঙ্গলবার সকাল থেকেই উত্তপ্ত হাওড়ার উলুবেড়িয়ার ললিতাগোড়ি স্টেট ব্যাঙ্কের শাখা। প্রায় শ'পাঁচেক গ্রাহকের লাইন ছিল। এদিন সকালে ব্যাঙ্ক খোলার পরই ম্যানেজার নোটিশ দিয়ে জানিয়ে দেন, ব্যাঙ্কে টাকা কম আছে। তাই প্রতি গ্রাহককে দু'হাজারের বেশি টাকা দেওয়া যাবে না।

গেটে দু’হাজার টাকার নোটিশে ‘বন্দি’ ম্যানেজার-কর্মীরা, বিক্ষোভে উলুবেড়িয়ার ব্যাঙ্কে তালা গ্রাহকদের

ম্যানেজারের এই নোটিশেই আগুনে ঘৃতাহুতি পড়ে। বিক্ষোভের আঁচ ছড়িয়ে পড়ে ব্যাঙ্ক চত্বরে। ম্যানেজার ও ব্যাঙ্ক কর্মীদের ব্যাঙ্কের ভিতরে আটকে রেখে তালা মেরে দেওয়া ব্যাঙ্কের গেটে। বাইরে সহস্রাধিক মানুষের জটলা।

ব্যাঙ্কের তরফ থেকে খবর দেওয়া হয় উলুবেড়িয়া থানায়। পুলিশ গিয়েও কোনও সুরাহা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বাধা পায় পুলিশ। গ্রাহকদের দাবি, তাঁদের প্রত্যেকদিনই দু'হাজার টাকা করে ধরিয়ে দেওয়া হচ্ছে। ২৪ হাজার টাকা দেওয়া কথা। আমরা সেই টাকা চাই। দু'হাজার টাকা আমরা কেউ নেব না।

প্রত্যেকদিন তিন ঘণ্টা-চার ঘণ্টা লাইনে দাঁড়িয়ে দু'হাজার টাকা নিয়ে মানুষ করবে টা কী! যতক্ষণ না ২৪ হাজার টাকা করে গ্রাহকদের দেওয়া হচ্ছে ব্যাঙ্কের গেট খোলা হবে না। ম্যানেজারকে নিশ্চিত করতে হবে কখন টাকা আসবে, কখন গ্রাহকদের দেওয়া হবে। টাকা না পেলে তাঁদের বিক্ষোভ চলবে।

English summary
Money shortage in Bank. Only two thousand money is possible to give every customer. The bank manager give a notice. Then the consumer protest to lock the bank-gate.
Please Wait while comments are loading...