Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শহরে বেপরোয়া বাসের বলি শিপিং কর্পোরেশন কর্মী, ঘটনায় উত্তাল হেস্টিংস

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৩১ অক্টোবর : শহরে ফের বেপরোয়া গাড়ি-দৌরাত্ম্যে প্রাণ গেল এক স্কুটার আরোহীর। সোমবার সকালে হেস্টিংস মোড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই বাসচালককেও মারধর করা হয়। বাসে ভাঙচুর চালিয়ে চেষ্টা করা হয় আগুন লাগানোরও। পথ অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় জনতা। অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা।

পুলিশ জানিয়েছে, মৃত স্কুটার আরোহীর নাম শুভ্রাংশু সরকার (৪৫)। লেক গার্ডেন্সের বাসিন্দা শুভ্রাংশুবাবু শিপিং কর্পোরেশনে কাজ করেন। সকাল সাড়ে ন'টা নাগাদ ওই ব্যক্তি স্কুটার চালিয়ে অফিস যাচ্ছিলেন। সেইসময় আচমকাই বেহালা থেকে কাঁকুড়গাছিগামী এস থ্রি-বি রুটের একটি সরকারি বাস সিগন্যাল ভেঙে শুভ্রাংশুবাবুর স্কুটারে ধাক্কা মারে।

শহরে বেপরোয়া বাসের বলি শিপিং কর্পোরেশন কর্মী, ঘটনায় উত্তাল হেস্টিংস

এরপর বেশ খানিকটা টেনে হিঁচড়ে নিয়ে যায় তাঁকে। আশঙ্কাজনক অবস্থায় স্কুটার আরোহী শুভ্রাংশু সরকারকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনার পরও বাস না থামানোয় জনতা আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন। বাস থেকে নামিয়ে এনে মারধর করা হয় চালককে। তারপর পুলিশ ওই চালককে উদ্ধার করে।

দুর্ঘটনার পরে ক্ষিপ্ত জনতা বাসটিতে ভাঙচুর করে। বাসে অগ্নিসংযোগেরও চেষ্টা করা হয়। ঘটনার জেরে দীর্ঘক্ষণ হেস্টিংস মোড়ে যান চলাচল ব্যাহত হয়। দীপাবলির রাতে ক্যানিং থানার ডাবু এলাকায় অপর একটি দুর্ঘটনায় মৃত্যু হয় এক যুবকের।

মৃতের নাম শিবশঙ্কর মণ্ডল (২২)। হেলমেট না পরার মাশুল দিতে হয় ওই বাইক আরোহীকে। ক্যানিং এর বঙ্কিম সর্দার কলেজের তৃতীয় বর্ষের ছাত্র শিবশঙ্কর রবিবার রাতে বন্ধুদের সঙ্গে বাইকে করে ঘুরতে বেরিয়েছিল।

English summary
One Man died in Bus Accident At Kolkata
Please Wait while comments are loading...