Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মেয়ে-জামাইয়ের অ্যাকাউন্টে পুরনো নোটের তিন লাখ, সেই টাকার লোভেই খুন মেয়ে!

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ ডিসেম্বর : মেয়ে-জামাইয়ের অ্যাকাউন্টে পুরনো নোট জমা রাখাই কাল হল। অভিযোগ, শ্বশুরের পুরনো নোটের তিন লাখ টাকা আত্মসাৎ করার জন্য 'বলি' দেওয়া হল মেয়েকে। সোমবার বধূর ঝুলন্ত দেহ উদ্ধার হল ঘর থেকে। শ্বশুর বাড়ির লোক এই মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করলও বাপের বাড়ির লোকের অভিযোগ টাকার লোভেই খুন করা হয়েছে তাদের মেয়েকে।

বেহালার শিবরামপুরের ঘটনা। সোমবার বধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয় ঘর থেকে। পুলিশ জানিয়েছে, মৃত বধূর নাম রেশমি সাউ। মাত্র তিনমাস আগে তাঁর বিয়ে হয়েছিল রাজকুমার সাউয়ের সঙ্গে। অভিযোগ, বিয়ের পর থেকেই রেশমির উপর শারীরিক ও মানসিক অত্যাচার চলত।পণের দাবিতে চাপ দেওয়া হত রেশমিকে। 

মেয়ে-জামাইয়ের অ্যাকাউন্টে পুরনো নোটের তিন লাখ, সেই টাকার লোভেই খুন মেয়ে!

এরই মধ্যে গত ৮ নভেম্বর বাতিল করে দেওয়া হয় ৫০০ ও ১০০০ টাকার নোট। রেশমির বাবা অমিত সাউয়ের কাছে পুরনো নোটের লাখ তিনেক টাকা ছিল। কিন্তু তাঁর নামো কোনও অ্যাকাউন্ট ছিল না। তাই অমিতবাবু তাঁর টাকা মোয়ে ও জামাইয়ের অ্যাকাউন্টে ভাগাভাগি করে রেখেছিলেন।

শশুরবাড়িতে মেয়ের রহস্যজনক মৃত্যুর পর অমিতবাবুর অভিযোগ, ওই টাকা আত্মসাতের লোভেই রেশমিকে খুন করা হয়েছে। আর খুনের অভিযোগ ধামাচাপা দিতেই মিথ্যে আত্মহত্যার গল্প সাজানো হচ্ছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অমিতবাবুর অভিযোগর ভিত্তিতে স্বামী, শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে। আজই তাদের আদালতে পেশ করা হবে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
Three lac of old note are deposited in account of daughter and son-in-law. This money brought the death of daughter, complain Father.
Please Wait while comments are loading...