Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খাস কলকাতাতেও সালিশিসভার নিদান, মাথার ছাদ খুইয়ে রাস্তায় বৃদ্ধ দম্পতি

Subscribe to Oneindia News

বাড়ির ঝামেলায় ক্লাবের ফতোয়া। পড়শির মদতে বৃদ্ধ শ্বশুর-শাশুড়িকে বাড়ি থেকে তাড়ানোর অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধে। সাংসারিক অশান্তির জেরে অমানবিক এই ঘটনা খাস কলকাতার বুকেই।

মঙ্গলবার রাতে বেলেঘাটায় এই ঘটনা ঘটে। ধোপে টেঁকেনি বৃদ্ধ দম্পতির ছেলের প্রতিরোধ। বাপের বাড়ির সদস্যদের নিয়ে শ্বশুর-শাশুড়িকে তাড়াতে একাই একশো পুত্রবধূ।

খাস কলকাতাতেও সালিশিসভার নিদান, গৃহহীন বৃদ্ধ দম্পতি

ঘরছাড়া হয়ে বৃদ্ধ দম্পতি শঙ্কর কর্মকার ও কমলা কর্মকার পুলিশের দ্বারস্থ হয়েছেন। তাঁদের অভিযোগ, দিন সাতেক ধরে তাঁদের বাড়ি থেকে বের করে দেওয়ার পরিকল্পনা চলছিল। মঙ্গলবার রাতে বউমার বাবা লোকজন নিয়ে এসে মারধর করে তাঁদের বাড়ি থেকে তাড়িয়ে দেন।

তাঁদের পাড়ার লোকেরাও সঙ্গ দেন বউমা ও তাঁর বাপের বাড়ির লোকেদের। এমনকী ছেলে বাধা দিতে গিয়েছিল, তাকেও মারধর করা হয়। শেষমেশ তাঁরা রাতে আশ্রয় নেন বাসস্ট্যান্ডে। তারপর দ্বারস্থ হন পুলিশের। থানায় এসে লিখিত অভিযোগ না করলেও, পুলিশের কাছে বৃদ্ধ দম্পতি সুবিচারের আর্জি জানান।

অভিযুক্ত পুত্রবধূর অভিযোগ, তাঁকে দীর্ঘদিন শ্বশুরবাড়িতে ঢুকতে দেওয়া হয়নি। তখন বাধ্য হয়েই প্রতিবেশীদের জানিয়েছিলাম। জানিয়েছিলাম ক্লাবকে। তাঁরাই সালিশিসভা বসিয়ে শ্বশুর-শাশুড়িকে বাড়ি থেকে বের করে দেন। পড়শিদের দাবি, নিত্যদিন অশান্তি লেগেছিল কর্মকার পরিবারে। এক্ষেত্রে তাঁরা বৃদ্ধ দম্পতি দোষ রয়েছে বলেই মনে করেন। তারই জেরে পুত্রবধূকে সমর্থন করা হয়েছে।

English summary
Old Couple ousted from their house at Kolkata
Please Wait while comments are loading...