Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নোট বাতিল মোদীর ফ্লপ শো, দেশজুড়ে টানা তিনদিন আন্দোলনে তৃণমূল, টুইটে জানালেন মমতা

Subscribe to Oneindia News

কলকাতা, ৯ জানুয়ারি : রোজভ্যালি কাণ্ডে দুই সাংসদ গ্রেফতার হলেও নোট বাতিলের প্রতিবাদের রাস্তা থেকে হটছে না তৃণমূল। সোমবার টুইট করে মমতা বন্দ্যোপাধ্যয় জানিয়েছেন, দেশজুড়ে আন্দোলনে নামছে তৃণমূল। আজ থেকে শুরু করে আগামী তিনদিন সারা দেশে তাঁদের বিক্ষোভ অবস্থান জারি থাকবে। বুধবার পর্যন্ত দফায় দফায় ধরনা চলবে দিল্লি-পশ্চিমবঙ্গ-সহ দেশের বিভিন্ন প্রান্ত।

মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে লেখেন, মোদীবাবুর এই নোট বাতিলের সিদ্ধান্তের জেরে দেশের সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। তাঁদের দুর্ভোগ চলছে দু'মাস ধরে। কোনও বিকল্প সমাধান সূত্র বের করতে পারেনি কেন্দ্রীয় সরকার। এই নোট বাতিল মোদীবাবুর পুরোপুরি ফ্লপ শো। অবিলম্বে নোট বাতিল নিয়ে সমস্ত নিয়ন্ত্রণ তুলে নিতে হবে।

নোট বাতিল মোদীর ফ্লপ শো, দেশজুড়ে টানা তিনদিন আন্দোলনে তৃণমূল, টুইটে জানালেন মমতা

নোট বাতিলের এই ফ্লপ শো-র বিরুদ্ধে টানা তিনদিন বিক্ষোভ চলবে বাংলা, দিল্লি ত্রিপুরা, মণিপুর, ভুবনেশ্বর, ঝাড়খণ্ড কিষাণগঞ্জ, প্রভৃতি এলাকায়। মমতা বন্দ্যোপাধ্যায় এই টুইটে বুঝিয়ে দিয়েছেন, তিনি কিছুতেই এই আন্দোলন থেকে সরে আসবেন না। সেই মর্মেই তিনি দেশজুড়ে আন্দোলন ছড়িয়ে দিতে চাইছেন। তিনি বলেন, যতই সিবিআই জুজু দেখান মোদীবাবু, তিনি কিছুতেই নোট-আন্দোলন লঘু করবেন না।

এদিন দফায় দফায় বিক্ষোভ কর্মসূচি চালানো হয়। ভুবনেশ্বর ও দিল্লি-সহ দেশজুড়ে প্রতিবাদ কর্মসূচি চলে।

English summary
Note canceled Modi's flop show. A nationwide movement of TMC for three days in a row. Mamata tweeted
Please Wait while comments are loading...