Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাদুড়িয়াকাণ্ডেও কোপ পুলিশের উপর, কোন পদে কাকে বদলি মমতার প্রশাসনের

Subscribe to Oneindia News

পাহাড় উত্তপ্ত হওয়ার পর প্রথম কোপটা পড়েছিল পুলিশের উপরই। রাজ্য প্রশাসন সরিয়ে দিয়েছিল দার্জিলিংয়ের পুলিশ সুপারকে। এবার একই পদক্ষেপ নেওয়া হল বাদুড়িয়াকাণ্ডেও। বসিরহাট ও বাদুড়িয়াকাণ্ডের জেরে সরিয়ে দেওয়া হল উত্তর ২৪ পরগনার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়কে। এই জেলার নতুন পুলিশ সুপার হলেন সি সুধাকর।

শনিবার রাজ্য স্বরাষ্ট্র দফতরে থেকে এক নির্দেশিকা জারি করা হয়। সেই নির্দেশিকায় জানিয়ে দেওয়া হয়, উত্তর ২৪ পরগনা জেলার পুলিশ সুপারকে বদলি করা হয়েছে বিধানগর কমিশনারেটের ডিসি (জোন-২) পদে। বিধাননগর কমিশনারেটের ডিসি-সদর সি সুধাকরকে আনা হচ্ছে উত্তর ২৪ পরগনা পুলিশ সুপারের দায়িত্বে।

বাদুড়িয়াকাণ্ডেও পুলিশে বড়সড় রদবদল মমতার প্রশাসনের

শুধু পুলিশ সুপারকে বদলি করেই হাত গুটিয়ে ফেলেনি মমতার প্রশাসন। কোপ নেমেছে আইজি দক্ষিণবঙ্গ অজয় রানাডের উপরও। তা্ঁকে সরিয়ে দেওয়া হয়েছে এডিজি-সিআইডি পদে। এই পদটি দীর্ঘদিন ধরেই খালি পড়েছিল। অজয় রানাডের স্থলাভিষিক্ত হয়েছেন সঞ্জয় সিং। রাজ্য পুলিশের আরও বেশ কয়েকটি পদে এদিন রদবদল করেছে কেন্দ্র।

বাদুড়িয়াকাণ্ডের জেরে বসিরহাট থানার আইসি নাসিম আখতারকে আগেই দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। তা্ঁকে বদলি করা হয় তমলুক কোর্টে আইসি-র দায়িত্বে। তাঁর জায়গায় বসিরহাট থানার আইসি করা হয়েছে বিশ্বজিৎ বন্দ্যোপাধ্যায়কে। তিনি দত্তপুকুর থানার আইসি ছিলেন। দত্তপুকুর থানার দায়িত্বে আনা হয়েছে সুরিন্দর সিং। এর পর পুলিশ প্রশাসনে আরও বড়সড় বদলের কথা রাজ্য পুলিশের ডিজি সুরজিৎ কর পুরকায়স্থকে জানিয়ে দেন মুখ্যমন্ত্রী।

English summary
North 24 Pargana Superintendent of Police and IG South Bengal is transferred after Baduria Violence. Administration has made a big change in state police.
Please Wait while comments are loading...