Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খোঁজ মিলছে না ৭ রোগীর! আগুন আতঙ্ক মিটতেই উদ্বেগ এসএসকেএমে

Subscribe to Oneindia News

কলকাতা, ২১ নভেম্বর : এসএসকেএম হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় বরাত জোরে জীবন সংশয়ের হাত থেকে রক্ষা পেয়েছেন রোগীরা। আগুন লাগার সঙ্গে সঙ্গেই হাসপাতালকর্মীদের তৎপরতায় নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয় রোগীদের। আগুন-আতঙ্ক মিটে যাওয়ার পরইএসএসকেএমে চাঞ্চল্য, সাতজন রোগীর খোঁজ মিলছে না। উদ্বেগ ছড়িয়ে পড়ে এসএসকেএম হাসপাতাল চত্বরে। [এসএসকেএমে বিধ্বংসী আগুন, আতঙ্কে রোগী ও রোগীর পরিবারের লোকেরা]

হাসপাতাল সূত্র জানা গিয়েছে নিখোঁজ রোগীরা প্রত্যেকেই প্লাস্টিক সার্জারি বিভাগের। কিন্তু তাঁরা কোথায় যেতে পারেন, তা-ই বুঝতে পারছে না হাসপাতাল কর্তৃপক্ষ। তবে কি এই আতঙ্কের পরিবেশ থেকে তাঁরা বাড়ি ফিরে গেলেন? হাসপাতাল থেকে ছুটি না নিয়েই কীভাবে তাঁরা চলে যেতে পারেন, তা জানার চেষ্টা চালানো হচ্ছে হাসপাতালের পক্ষ থেকে।

 খোঁজ মিলছে না ৭ রোগীর! আগুন আতঙ্ক মিটতেই উদ্বেগ এসএসকেএমে

এদিন রোনাল্ড রস বিল্ডিংয়ের লাইব্রেরি রুমে আগুন লাগার পরই ওই ঘর লাগোয়া সমস্ত বিভাগের রোগীদের সরিয়ে দেওয়া হয় নিরাপদে। অনেক রোগীকে পরিজনদের প্রতীক্ষালয়ে এনে রাখা হয়। এমনকী তাঁদের মধ্যে এমন রোগী রয়েছেন, যাঁদের সদ্য অস্ত্রোপচার হয়েছে। জীবন সংশয় ঘটতে পারে এমন রোগীও রয়েছেন তাঁদের মধ্যে। তবু প্রাণ বাঁচানোর তাগিদে তাঁদের সরিয়ে আনা হয়।

একইভাবে ওই প্লাস্টিক সার্জারি বিভাগ থেকেও সরিয়ে আনা হয়েছিল সমস্ত রোগীদের। কিন্তু হাসপাতালে আগুন নেভার পর আতঙ্ক দূরীভূত হতে আর ওয়ার্ডে ফিরে আসেননি বলে অভিযোগ। তাঁদের খোঁজে হাসপাতাল কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে।

English summary
No track of seven patients! anxiety in SSKM after Fire-panic,
Please Wait while comments are loading...