Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তারস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় প্রহৃত প্রতিবেশীরা, আক্রান্ত পুলিশও

Subscribe to Oneindia News

কলকাতা, ২৬ নভেম্বর : দিনের পর দিন বাড়িতে তারস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় প্রহৃত হলেন প্রতিবেশীরা। ঝামেলা মেটাতে গিয়ে আক্রান্ত হলেন পুলিশকর্মীরাও। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে যাদবপুরের ইংলিশ অনার্সের ছাত্র সত্রাজিৎ ঘোষ, তার তিন বান্ধবী-সহ মোট ১১ জন। চাঞ্চল্যকর এই ঘটনা গড়িয়াহাটে।

গড়িয়াহাটের ওই বাড়িতে একাই থাকতেন যাদবপুরের ইংলিশ অনার্সের ছাত্র সত্রাজিৎ। বেশ কিছুদিন ধরি বেলাগাম জীবনযাপন করত সে। সারা রাত ধরে বাড়িতে তারস্বরে গান বাজত, বাজত ড্রাম, চলত পার্টি। তার জ্বালায় অতীষ্ট এলাকার মানুষজন। বাবা-মা বহু বুজিয়েও তাকে বাগে আনতে পারেনি। প্রতিবেশীরাও তাকে বোঝায়, স্বাভাবিক জীবনে ফিরে আসতে বলে। কিন্তু কিছুতেই কিছু হয়নি।

তারস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় প্রহৃত প্রতিবেশীরা, আক্রান্ত পুলিশও

এরই মধ্যে শুক্রবার রাতে ঘটে গেল অনাকাঙ্খিত সেই ঘটনা। রাতভর বাড়িতে পার্টি চলছিল। তারস্বরে গান, উদ্দাম নৃত্য, বেহিসেবি খাওয়াদাওয়া, মদ্যপান চলছিলই। প্রতিবাদে সরব হয়েছিলেন প্রতিবেশীরা। তারা এসব বন্ধ করতে বলেছিলেন। আর তাতেই রেগে অগ্নিশর্মা। বন্ধু-বান্ধবী পরিবেষ্টিত সত্রাজিৎ ঝাঁপিয়ে পড়েলন প্রতিবেশীদের উপর। মারধর চলল। খবর দেওয়া হল পুলিশে। পুলিশ এল। কিন্তু পরিস্থিতিও বদলালো না। পুলিশও প্রহৃত হল সত্রাজিৎদের বন্ধু-বান্ধবীদের কাছে।

শেষমেশ লেক থানার বিশাল পুলিশ বাহিনী এসে গ্রেফতার করে সত্রাজিৎকে। সত্রাজিতের তিন বান্ধবী-সহ ১১ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের এদিনই আদালতে তোলা হয়। এক তরুণীর তিনদিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। সত্রাজিৎকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বাকিদের জামিন মঞ্জুর করেছে আদালত।

English summary
neighbors and police beaten for protesting playing loud music, arrest JU student and 11 friends
Please Wait while comments are loading...