Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চিটফান্ড ও নারদ মামলার রাজ্যের খরচ ১১ কোটি! অর্থমন্ত্রীকে চিঠি মান্নানের

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ এপ্রিল : চিটফান্ড ও নারদ স্টিং অপারেশন মামলার পিছনে রাজ্যের খরচ ছাড়িয়েছে ১১ কোটি! এবার সেই খরচের পুঙ্খানুপুঙ্খ হিসাব জানতে রাজ্যের অর্থমন্ত্রীকে চিঠি দিলেন বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নান। তিনি এই চিঠিতেই প্রশ্ন তোলেন কেন প্রতারকদের বিরুদ্ধে মামলা লড়বে রাজ্য সরকার? সাধারণের টাকা নিয়ে কেন নষ্ট করা হচ্ছে?

মান্নান সাহেবের অভিযোগ, সারদা থেকে রোজভ্যালি, তারপর নারদকাণ্ডে বেশ কয়েকজন তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ উটেছে। ক্যামেরার সামনে সাসক দলের নেতাদের দেখা গিয়েছে টাকা নিতে। তারপরও সেইসব নেতার পাশে দাঁড়াচ্ছে রাজ্য সরকার। দলের তরফে পাশে দাঁড়ালে কারও কিছু বলার ছিল না। কিন্তু রাজ্য সরকার প্রতারক নেতাদের পাশে দাঁড়াচ্ছে। তাঁদের হয়ে মামলা লড়ছে। এটা বিস্ময়ের।

চিটফান্ড ও নারদ মামলার রাজ্যের খরচ ১১ কোটি!

আবদুল মান্নানের আরও অভিযোগ, রাজ্য সরকারের তরফে এই মামলায় নিযুক্ত করা হচ্ছে কপিল সিব্বল ও অভিষেক মনু সিংভি-র মতো দেশের প্রথম সারির আইনজীবীদের। তা করতে গিয়েও বিশাল অঙ্কের টাকা খরচ করা হয়েছে।

তাই তিনি জানতে চান, চিটফান্ড ও নারদ মামলায় রাজ্য সরকার কত টাকা খরচ করেছে। তার পুঙ্খানুপুঙ্খ হিসাব চানা তিনি। কোন আদালতে, কোন আইনজীবীকে কত টাকা দেওয়া হয়েছে, তা জানতেই অর্থ দফতরকে চিঠি বিরোধী দলনেতার। বাজেটের কোন খাত থেকে তা খরচ করা হল, তাও জানতে চেয়েছেন মান্নান সাহেব।

English summary
Narad and Chit Fund case expenditure is 11 crore! Abdul Mannan sent a letter to the finance minister
Please Wait while comments are loading...